1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

নরসিংদী জেলা দলিল লেখক ও তল্লাশকারক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নরসিংদীতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে জেলা দলিল লেখক সমিতি মহাসেফখানা তল্লাশকারক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভপতি পদে শাখাওয়াৎ হোসেন কাজল সর্বোচ্চ ৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি মনিরুজ্জামান পায় ২০ ভোট। সাধারণ সম্পদক পদে ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন আলমগীর হোসেন। তার নিকটতম প্রার্থী হিসেবে মো: হুমায়ূন কবির পান ৩০ ভোট।
বুধবার সকাল ১০টা থেকে উৎসবমূখর পরিবেশে প্রার্থী সমর্থকদের উপস্থিতিতে ভোট গ্রহন শুরু হয়ে একটানা ৩টা পর্যন্ত চলে। পরে ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন, বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রিয় কমিটির সভাপতি নূরে আলম ভূইয়া ও নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আমজাদ হোসেন বাচ্চু।
নির্বাচনে ৯টি পদের বিপরীতে মোট ২২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। তার মধ্যে সভাপতি ও সাধারণ সম্পদক পদে ৩ জন করে প্রার্থী। বাকীরা অন্যান্য পদে প্রতিদ্বন্ধিতা করেন।
নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরিচালনা করার জন্য মোক্তার হোসেনকে প্রধান নির্বাচন কমিশনার করে ৬ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনে অন্যান্যরা হলেন, হারুণ অর রশিদ, শফিকুল ইসলাম, তোফায়েল আহম্মেদ, রায়হান চৌধুরী ও সুমন রাহাত।
বিজয়ীরা হলেন, সভপতি শাখাওয়াৎ হোসেন কাজল (৬৮) ভোট, সহ সভাপতি বাবুল মিয়া (৫৪) ভোট, সাধারণ সম্পদক আলমগীর হোসেন (৫৯) ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা(৪৬)ভোট, কোষ্যাধক্ষ ফরহাদ হোসেন (৫৬ ভোট, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম প্রধান (৬৫) ভোট, দপ্তর সম্পাদক গোলজার হোসেন (৫৮) ভোট, ধর্ম সম্পাদক মিলন মিয়া (৫৬) ভোট, প্রচার সম্পাদক শামিমুল ইসলাম (৫৩) ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..