1. mostafa0192@gmail.com : admi2019 :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. samrat190943@gmail.com : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  4. badalmia125895@gmail.com : News : Badol Badol
  5. news.jonakitv@gmail.com : Mostafa Khan : Mostafa Khan
  6. tuhin.khan110@gmail.com : mahin : mahin khan
  7. eamil@adkoffodfosjg.com : wpadminne :
  8. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

নরসিংদী বয়েজ মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১০ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী বয়েজ মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিনব্যাপী স্কুল ক্যাম্পাসে প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অনুষ্ঠানে শিক্ষার্থীদের ১০০ মিটার দৌড়, ৩০০ মিটার দৌড়, ৪০০ মিটার দৌড়, বিস্কুট দৌড়, অংক দৌড়, লুকানোর রহস্য উদঘাটন। অভিভাবকদের অন্ধের হাড়িভাঙ্গা ও সতীনের ছেলে কেউ রাখে না কোলে এবং শিক্ষকদের ঝুড়িতে বল নিক্ষেপসহ বিভিন্ন ইভেন্টের খেলা উপস্থিত আমন্ত্রিত অতিথি ও অন্যান্যদের মনোমুগ্ধ করে তোলে যা ছিল সকলের কাছে উপভোগ্য।

নরসিংদী বয়েজ মডেল স্কুল এন্ড কলেজ’র পরিচালনা পর্ষদ’র সভাপতি মো. আনোয়ার হোসেন’র সভাপতিত্বে ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বিল্লাল হোসেন ভূঁইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ’র সিনিয়র সহ-সভাপতি মুফতি আবু তালহা ও নরসিংদী বিয়াম জিলা স্কুল এন্ড কলেজ’র অধ্যক্ষ মো. শরিফুল হাসান।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিনিশপুর ইউনিয়ন পরিষদ’র ৩ নং ওয়ার্ড’র সদস্য মো. সায়েব ভূঁইয়া, নরসিংদী রায়পুরা উপজেলার বীর মুক্তিযোদ্ধা মো. গোলাপ মিয়া, চিনিশপুর ইউনিয়ন পরিষদ’র ১,২ ও ৩ সংরক্ষিত মহিলা ওয়ার্ড’র সদস্য জরিনা বেগম, বিদ্যালয় পরিচালনা পর্ষদ’র সদস্য মোহাম্মদ আরিফুর রহমান এবং মুফতি হাসান মাহমুদ ও ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফ হোসেন রানাসহ শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, নরসিংদী বয়েজ মডেল স্কুল এন্ড কলেজ জেলার এমন একটি শিক্ষা প্রতিষ্ঠান যেখানে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করে তোলা হয় শিক্ষার্থীদের। এই শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার মাত্র কয়েক বছরের মধ্যে নরসিংদী জেলার গণ্ডি পেরিয়ে আশপাশ জেলাগুলোতেও পরিচিতি পেয়েছে। বর্তমানে নরসিংদীর আশপাশের বিভিন্ন জেলার শিক্ষার্থীরা অত্র প্রতিষ্ঠানে শিক্ষা গ্রহণ করছে। আর তা সম্ভব হয়েছে বিদ্যালয়ের শিক্ষকদের নিরলস পরিশ্রম, সঠিক ও মানসম্মত শিক্ষাদান পদ্ধতি, আবাসিক শিক্ষার্থীদের নিবিড় পরিচর্যাসহ সর্বক্ষণিক নজরদারি।

নরসিংদী বয়েজ মডেল স্কুল এন্ড কলেজ’র এই পরিচিতি উত্তর উত্তর প্রসার ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

নরসিংদী বয়েজ মডেল স্কুল এন্ড কলেজ’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সবচেয়ে আকর্ষণীয় ছিল র্যা ফেল ড্র।

অনুষ্ঠানের শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রতিযোগিদের পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..