1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

নরসিংদী সদর থানা যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৯ বার পঠিত

মনিরুজ্জামান, মাধবদী (নরসিংদী) :

নরসিংদী সদর থানা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক গিয়াস উদ্দিন সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়নের পাঁচদোনা মোড়ে এ ঘটনা ঘটে।
সদর থানা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক গিয়াস উদ্দিন জানান, সন্ধ্যায় সে পাঁচদোনা মোড়ে তার মোটরসাইকেল থেকে নামা মাত্রই ১০/১৫ জনের সংঘবদ্ধ একটি সশস্ত্র গ্রুপ অতর্কিত তার উপর হামলা করে তাকে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে।
এলাকাবাসী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

হামলার কারণ ও হামলাকারীদের পরিচয় জানতে চাইলে তিনি বলেন, আমি হামলাকারীদের নাম জানিনা। তবে তারা মেহেরপাড়া ইউপি চেয়ারম্যানের লোক বলে জানান তিনি। মেহেরপাড়া ইউপি চেয়ারম্যানের সাথে তার রাজনৈতিক মতবিরোধ রয়েছে আর একারণেই এ হামলার ঘটনা ঘটেছে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন।
গিয়াস উদ্দিন এর সমর্থক ও মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থী রাসেল মাহমুদ জানান, বর্তমান চেয়ারম্যানের অন্যায় কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ ও রাজনৈতিক মতবিরোধের কারণেই এ হামলার ঘটনা ঘটেছে বলে গিয়াস উদ্দিন তাকে জানিয়েছেন। তবে এ হামলার ব্যাপারে ঘটনাস্থলে তারা প্রতিবাদ সভা করবে বলেও জানান তিনি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এব্যাপারে শুনেছি তবে এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host