May 30, 2024, 10:25 pm
শিরোনাম :
চরশেরপুর ইউনিয়নে পরিষদের উন্মোক্ত বাজেট সভা দীর্ঘ ১৪ বছর প্রতীক্ষার পর প্রতিপক্ষের হামলায় নিহত সেই সুমনের ঘরে এলো যমজ সন্তান কিশোরগঞ্জের চার উপজেলায় বিজয়ী হলেন যারা সাবেক ইউপি চেয়ারম্যানের জানাযায় মানুষের ঢল; হত্যাকারীদের বিচার দাবী ভেড়ামারায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা মঞ্চ মাতালেন তানিন সুবহা নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩

নাগেশ্বরীতে এক হতদরিদ্র পরিবার জমজ তিন সন্তান জন্ম দিয়ে বিপাকে পড়েছে পরিবার

Exif_JPEG_420

 

(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বরীতে এক হতদরিদ্র দম্পতি জমজ তিন সন্তানের ভরন পোষন নিয়ে দিশেহারা হয়ে পড়েছে। সরজমিনে গিয়ে দেখা যায় উপজেলা নাগেশ্বরী পৌরসভার ৫ নং ওয়ার্ডের সাতানীপাড়া গ্রামের হত দরিদ্র পরিবার আনিছুর রহমান (হারেছ) এর স্ত্রী শেফালী বেগম (২৬) অভাব অনটনের টানা পোড়া সংসারে একই সঙ্গে জমজ ৩ সন্তান জন্ম দেয়। অভাবি সংসারে তাদের আরো ২ সন্তান রয়েছে, বর্তমান ৫ সন্তানের ভরন পোষনে দিন মজুর হারেছ আলী ও তার স্ত্রী শেফালী বেগম সন্তানদের খাওয়া পড়া ভবিষ্যত নিয়ে দিশেহারা হয়ে পড়েছে। জমজ তিন শিশুর খাওয়া খাদ্য, পোষাক পরিচ্ছেদ চিকিৎসা নিয়ে তারা হিম সিম খাচ্ছে। সন্তানদের রেখে তার স্ত্রী শেফালী বেগম অন্যের বাড়িতে ঝিঁয়ের কাজ করতে পারছে না অন্যদিকে হারেছ আলী দিন মজুরীর সামান্য টাকা দিয়ে সংসার চলে না। তারা এখন মহা বিপাকে পড়েছে।

 

বড় ছেলের নাম রিপন (১০), ছোট ছেলে সাকিব (২), নবজাতক জমজ তিন সন্তানের নাম রেখেছেন আ: রহিম, রহিমা খাতুন ও ফাতেমা খাতুন, হারেছ আলী জানান দিন মজুরী করে যা আয় করি তা দিয়ে পরিবারে ৭ জন লোকের সংসার চালানো কঠিন হয়ে পড়েছে। তাছাড়া বড় সন্তানের পড়ালেখা আর জমজ শিশুদের দুধ কিনতে পারছি না। সব মিলে স্বামী স্ত্রী সংসারে হাবু ডুবু খাচ্ছে। হারেছ আলী ও তার স্ত্রী শেফালী বেগম বলেন আমরা গরিব মানুষ আল্লাহ আমর সংসারে জমজ তিনটি সন্তান সহ ৫ সন্তান দিয়েছে দু:খ কষ্ট সইতে যেন শক্তি দেন। তারা আরো জানান পরিবার পরিজন নিয়ে এতো অভাব অনটনের মাঝে দিনাতিপাত করেও পৌরসভার বাসিন্দা হয়েও পৌরসভা থেকে কোন প্রকার সরকারি সাহায্য সহযোগিতা পাচ্ছিনা। সন্তানদের খাওয়া পড়া চিকিৎসা নিয়ে উদবিগ্ন হারেছ আলী ও শেফালী বেগম সমাজের বৃত্তশালীদের নিকট মানবিক সাহায্যের জন্য হাত বাড়িয়েছে। সাহায্য পাঠানোর বিকাশ নম্বর ০১৭৮৬৭৩৭৯৯২। এ ব্যাপারে নাগেশ্বরী পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউসিলর রোস্তম আলীর সাথে কথা হলে তিনি জানান যে, সাহায্য সহযোগীতা পেলে তাদেরকে সহায়তা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা