1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

নাটোরে অবৈধভাবে ধান ও চাল মজুদের দায়ে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ২০৯ বার পঠিত

এস,এম ইসাহক আলী রাজু, নাটোর জেলা প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুরে অভিযান চালিয়ে অবৈধভাবে ধান ও চাল মজুদ রাখার দায়ে দুইটি প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ জুন) দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২ নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দলের সহযোগীতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক মেহেদী হাসানের নেতৃত্বে গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড় বাজার এলাকার মেসার্স আল আমিন অটো রাইস মিল ও মেসার্স বিলাস এন্টারপ্রাইজ নামে দুটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়।

এসময় অবৈধ ভাবে ধান-চাল মজুতের দায়ে মেসার্স আল আমিন অটো রাইস মিলের মালিককে ৫০,০০০/-টাকা ও ওজনে কারচুপির দায়ে মেসার্স বিলাস এন্টারপ্রাইজ এর মালিককে ৫০,০০০/-টাকা জরিমানা করা হয়েছে। দুই মালিককে মোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

এসময় ওই দুটি প্রতিষ্ঠানের একটিতে মজুদকৃত ১১৬৯ মেট্রিক টন ধান আগামী ৭দিনের মধ্যে বিক্রির নির্দেশ প্রদান করা হয়। অভিযান অব্যাহত রাখা হবে বলে জানিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক।

মনিটরিং টিমের সদস্য নাটোর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান তানভীর বলেন, কোনো মিলে ধান অথবা চাল মজুদ আছে কি-না অবৈধ ভাবে কেউ বেশি দাম নিচ্ছে কি-না এসব সার্বিক বিষয়গুলো দেখা হচ্ছে।

অভিযানে অংশ গ্রহন করেন কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন. উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামসহ টিমের অন্যান্য সদস্য বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..