1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

নাটোরে দুই দিনে ৯টি ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার সিল গালা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৯৯ বার পঠিত

এস, এম ইসাহক আলী রাজু, নাটোর জেলা প্রতিনিধি:

দেশের অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার বন্ধে স্বাস্থ্য অধিদপ্তরের ৭২ ঘন্টা বেঁধে দেওয়া সময়ের মধ্যে  শনিবার ও রোববার দুই দিনে অভিযান চালিয়ে নাটোরের গুরুদাসপুর উপজেলায় ৯টি অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা প্রশাসন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মুজাহিদুল ইসলাম জানান স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায়, গত শনিবার ২৮মে এবং রোববার ২৯মে দুইদিনে অভিযান চালিয়ে উপজেলার পৌর শহরের চাঁচকৈড় বাজারের আল্পপনা ক্লিনিক ও হাসপাতাল, আনোয়ার চক্ষু হাসপাতাল, চাঁচকৈড় ডায়গনষ্টিক সেন্টার, গুরুদাসপুর বাসষ্ট্যান্ড এলাকায় ড্যাফোডিল ডায়গনষ্টিক সেন্টার এবং কাছিকাটা ডায়গনষ্টিক সেন্টার, নয়াবাজার প্রিন্সিপল আব্দুল বারি ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টার, নাজিরপুরের সোহাগ ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টার ও নাজিরপুর ডায়গনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে বৈধ লাইসেন্সসহ আইনগত কাগজ না থাকায় সিলগালা ও বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তি নির্দেশ না পাওয়া পর্যন্ত অভিযান অব্যহত থকবে।

ডাঃ মুজাহিদুল ইসলাম জানান, গুরুদাসপুর উপজেলায় মোট ১৫টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার। এরমধ্যে ৬টি ক্লিনিক এন্ড ডয়গনষ্টিক সেন্টার এবং ৩টি ডাগনষ্টিক সেন্টার নিবন্ধিত, বাকি ৯ টিই অনিবন্ধিত। নিবন্ধিত ৬টি ক্লিনিক এন্ড ডাগনষ্টিক সেন্টার হচ্ছে- হাজেরা ক্লিনিক, চলনবিল, জেনারেল, জনসেবা, রোকেয়া এবং নাজিরপুরের আনোয়ার ক্লিনিক এন্ড ডাগনষ্টি সেন্টার। এছাড়াও জনসেবা, ডলফিন এবং ডিজি হেলথ কেয়ার ডায়গনষ্টিক সেন্টার নিবন্ধিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..