1. mostafa0192@gmail.com : admin2024 :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

নান্দনিক মসজিদ উদ্বোধন করেন নৌ পরিবহন প্রতিমমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৪৭ বার পঠিত

মোঃ মুক্তার হোসেন, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার প্রাচীনতম ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান সেতাবগঞ্জ কামিল মাদ্রাসার নবনির্মিত নান্দনিক মসজিদের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের নৌপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

৭ জুন মসজিদটি উউদ্বোধন করেন তিনি

মসজিদটির নামকরণ করা হয় সেতাবগঞ্জ কামিল মাদ্রাসা মসজিদ। এক কোটিরও বেশি টাকায় নির্মিত এ মসজিদটির নির্মাণ কাজ, সৌন্দর্য,উপস্থিত মুসল্লী ও অতিথিবৃন্দকে মুগ্ধ করেছে।

সূত্রে জানা যায় নতুন এই নান্দনিক মসজিদটি নির্মাণে মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সরাসরি সহযোগিতা ও তদারকি অব্যাহত ছিল।

উদ্বোধন শেষে নতুন মসজিদের ভিতরে উপস্থিত মুসলিম সম্প্রদায়ের সুধীবৃন্দের সমন্বয়ে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতির সভাপতিত্বে ও ইমাম সাহেবের সঞ্চালনায় প্রধান অতিথি প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বক্তব্য রাখেন।

এ সময় মন্ত্রী বলেন এলাকার শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় প্রতিষ্ঠান, সহ সকল সামাজিক প্রতিষ্ঠানের ক্ষেত্রে স্থানীয়ভাবে সকলকে দল মতের ঊর্ধ্বে উঠে এক হয়ে কাজ করতে হবে। তাহলেই আমরা খুব দ্রুত সামনের দিকে এগিয়ে যেতে পারবো ।

মন্ত্রী আরো বলেন আমি দীর্ঘদিন আপনাদের সাথে চলাফেরা করেছি, আপনাদের প্রতিনিধিত্ব করছি। আমি পবিত্র হজ পালনের নিয়ত করেছি। আপনাদের সাথে চলতে ফিরতে গিয়ে যদি কোন প্রকার ভুল করে থাকি বা আপনাদের মনে কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে আপনারা আল্লাহর ওয়াস্তে মাফ করে দিবেন। আমার জন্য দোয়া করবেন। আমি পবিত্র কাবা শরীফের সামনে দাঁড়িয়ে আপনাদের জন্য, দেশবাসীর জন্য, সমগ্র পৃথিবীর মানুষের জন্য, দোয়া করব।

উপস্থিত অতিথিগণের মধ্যে আরো বক্তব্য রাখেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ডালিম সরকার, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, বোচাগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আফছার আলী ও অন্যান্য সুধিবৃন্দ।

সুধী সমাবেশে উপস্থিত ছিলেন বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি, বিভিন্ন মসজিদের ইমামগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিকগণ ও বিভিন্ন পর্যায়ের মুসলিম জনতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host