1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

নৌকায় ভোট চাইলেন নূর হাকিম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ২৬২ বার পঠিত

হৃদয় খান, স্টাফ রিপোর্টার:

স্মার্ট  বাংলাদেশ গড়তে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ নূর হাকিম।
বুধবার চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি বাজারে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

চুয়াডাঙ্গা-২ (দর্শনা, দামুড়হুদা ও জীবননগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নূর হাকিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে চলছে। প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় উন্নয়নশীল থেকে বাংলাদেশ মধ্যম মায়ের দেশে উন্নীত হয়েছে। দেশের রাস্তাঘাট, সেতু ও শিক্ষাপ্রতিষ্ঠানের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। লাখ লাখ মানুষের কর্মসংস্থান করেছেন। দারিদ্রের হার অনেক কমেছে। তিনি রূপকল্প ২০৪১ ঘোষণা করেছেন। ওই বছরই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। এজন্য আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এ দেশের মানুষের প্রাণের নেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। তা-ই আসুন, সকল প্রকার ভেদাভেদ ভুলে আমরা সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগকে বিজয়ী করি।

নূর হাকিম বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছিলেন। তখন অনেকে মানুষ হাসাহাসি করতেন। এখন সবার হাতে স্মার্ট ফোন। প্রায় সব বাড়িতেই ল্যাপটপ কিংবা কম্পিউটার রয়েছে। প্রত্যান্ত অঞ্চলে ইন্টারনেট রয়েছে। ঘরে বসে ফ্রিল্যান্সিং করে বিদেশি মুদ্রা অর্জন করছেন আমাদের ছেলেমেয়েরা। এখন ঘরে বসে ব্যাংকে লেনদেন করা যায়। ঘরে বসেই বিদ্যুৎ বিল পরিশোধসহ নানা ধরনের পরিষেবা পাওয়া যায়।

তিনি বলেন, দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে শেখ হাসিনাকে ভোট দিতে হবে। নৌকা মার্কায় ভোট দিতে হবে। এ দেশের মানুষ আর জ্বালাও-পোড়া দেখতে চায় না। তারা শান্তিতে বসবাস করতে চায়। এজন্য আগুন সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে। আর এ কাজটি করতে হবে তরুণ প্রজন্মকে। কারণ তারাই আগামী দিনের এমপি-মন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হারুন অর রশিদ। সঞ্চালনায় ছিলেন আজম আলি মৃধা।
বিশেষ অতিথি ছিলেন সাবেক মেম্বার রেজাউল করিম, জবির হোসেন, আবদার হোসেন, মেহেদী, ফারুক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host