May 28, 2024, 8:19 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পঞ্চগড় প্রতিনিধি:
ফান্সে মহানবী হয়রত মুহম্মদ (সাঃ) -কে নিয়ে অবমাননা,বঙ্গ চিত্র প্রদর্শনী এবং ফান্সের পন্য বর্জনের দাবীতে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে সম্মিলিত খতমে নবুওত সংরক্ষণ পরিষদ পঞ্চগড়ের উদ্দ্যোগে শেরে-বাংলা চত্ত¡র থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার একই জায়গায় এসে শেষ হয় পরে বিক্ষোভ মিছিল শেষে শেরে -বাংলা চত্ত¡রের ঢাকা -পঞ্চগড় জাতীয় মহাসড়কে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে জেলার বিভিন্ন এলাকা ও শহরের বিভিন্ন মসজিদ থেকে খন্ড খন্ড মিছিল বের হয়ে একত্রিত হয়। এসময় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন সম্মিলিত খতমে নবুয়ত ও সংরক্ষণ পরিষদের সভাপতি মুফতি আ.ন.ম আব্দুল করিম, সাধারণ সম্পাদক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি কারী মোঃ আব্দুল্লাহ, সম্মিলিত খতমে নবুওত পঞ্চগড়ের সহ -সভাপতি মাও.আবু বক্কর ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বারীসহ সাধারণ মুসলমানরা।
এসময় বক্তারা ফ্রান্সের সকল পণ্য বর্জন করার জন্য সকলকে আহবান জানান। তারা ফ্রান্সের প্রধানমন্ত্রীর বিচার দাবি করেন। তারা আরও বলেন, ফ্রান্সের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করতে হবে। সারা বিশ্বে যতবার হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননা করা হয়েছে জাতিসংঘ তার কোন বিচার করেনি। মুসলমানদের কে সারা বিশ্বে নির্যাতন করা হচ্ছে জাতীসংঘ এর বিচার করেনা। তারা নিরব দর্শক হয়ে থাকে। ফ্রান্সের সকল ধরনের সম্পর্ক ছিন্ন ও ফ্রান্সের পন্য বর্জন করার জন্য সরকারের কাছে দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা