1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

পলাশে দর্শক মাতিয়ে গেলেন কুষ্টিয়ার বাউল শিল্পী সুকুমার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ১৫৭ বার পঠিত

বাইজিদ আহাম্মেদ পলাশ প্রতিনিধি ঃনরসিংদীর পলাশে সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শক ও ভক্তদের মাতিয়ে গেলেন কুষ্টিয়ার জনপ্রিয় বাউল শিল্পী সুকুমার রায়।শনিবার (২৯ ফেব্রুয়ারী) রাতে ঘোড়াশাল পৌর কাউন্সিলর শহীদুল ইসলাম রুমেল এর উদ্যোগে উপজেলার পলাশ ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, মহিলালীগের সভাপতি আফরোজা দিলীপ, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শফি, ছাএসমাজের কেন্দ্রীয় সহ সভাপতি জিয়াউর রহমান জয় প্রমুখ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করতে সন্ধার পর থেকেই পলাশ উপজেলাসহ জেলার বিভিন্ন স্থান থেকে আসা হাজারো দর্শকের উপস্থিতিতে স্কুল মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। জনপ্রিয় বাউল শিল্পী সুকুমার রায় মঞ্চে উঠলে এক উৎসবের আমেজ বিরাজ করে।
বলবোনা গো আর কোন দিন ভালোবাসো মোওে গান দিয়ে শুরু করে , এমনও মানব জনম আর পাবো না, কত দিন কত রাত, বিরহ বেদনাতে সহ কয়েকটি মন মাতানো গানে গানে বাধ-ভাঙ্গা উল্লাসে মেতে উঠেন বিনোদন প্রেমী দর্শক ও আমন্ত্রিত অতিথিরা। আরও গান পরিবেশন করেন সালমা সারগাম, শিরিন ও মাধবী লতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..