1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৬৩ বার পঠিত

মনিরুজ্জামান, নরসিংদীঃ

গণতান্ত্রের মানসকন্যা,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-জামাত কর্তৃক হত্যা ও কটুক্তির প্রতিবাদে নরসিংদীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) বিকেল সাড়ে তিনটায় কেন্দ্রীয় আওয়ামী লীগের পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নরসিংদী শহর যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আশরাফ হোসেন সরকার’র নেতৃত্বে শহরের ঐতিহাসিক সুতাপট্টির মোড় থেকে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় সুতাপট্টি মোড়ে এসে শেষ হয়।পরে বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় আশরাফ সরকার তার বক্তব্যে বলেন, বিএনপি-জামাত কর্তৃক মহান স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া, ডিজিটাল বাংলাদেশের রূপকার, জননত্রী শেখ হাসিনাকে হত্যা ও কটুক্তি করায় আমাদের হৃদয়ে রক্তক্ষরন হচ্ছে। আমি বিএনপি-জামাতকে উদ্দেশ্য করে বলতে চাই, আপনারা ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করবেন না। এদেশের মানুষ অতি শান্তি প্রিয়। তাই দেশে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করবেননা। বিএনপি-জামাতের জ্ঞানপাপীরা কি তাদের চোখ দিয়ে এ দেশের উন্নয়ন দেখতে পারছেনা? বর্তমান প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর কন্যা, উন্নয়নের রুপকার মমতাময়ী “মা” তলাঝুড়ি দেশ থেকে উন্নত দেশে রুপান্তরিত করেছেন। শুধু তাই নয় বিশ্বের তৃতীয় বৃহৎ সেতু পদ্মা নির্মাণ, বঙ্গবন্ধু টাণেল, মেট্রোরেল, পরমাণু বিদ্যুৎ কেন্দ্র, ঢাকা- চট্টগ্রাম রেলপথে ডাবল রেললাইন নির্মাণ সহ নতুন নতুন স্থাপনা নির্মাণ দেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়াঁতে শিখিয়েছে। তাই বিএনপি-জামাত আজকে এদেশের উন্নয়নে বাঁধা ও প্রতিবন্ধকতা সৃষ্টির পায়তারা করছে। আপনারা যতোই চেষ্টা করেন না কেন, এদেশের মানুষ আপনাদের সেই চেষ্টা বাস্তবায়ন হতে দিবেনা। আমরা বঙ্গবন্ধু আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে রাজনীতি করি। বিএনপি-জামাতের শিষ্টাচার বহির্ভূত কার্যকলাপ আওয়ামী লীগের নেতা কর্মীরা মেনে নেবে না। বিএনপি- জামাতকে জবাব দেওয়ার জন্য আমরা রাজপথে আছি থাকবো। আওয়ামী লীগ কোন অপশক্তির কাছে মাথা নত করেনা। আমরা সেই বীরের সন্তান যার ডাকে এই সোনার বাংলা স্হাপিত হয়েছিলো। তাই বিএনপি-জামাতকে হুশিয়ার করে দিতে চাই ৭১’র হাতিয়ার গর্জে ওঠবে কিন্তু আরেকবার। ৭৫ এর খুনীরা হুশিয়ার সাবধান।

উক্ত প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ সাহা, নরসিংদী জেলা তাঁতী লীগের সদস্য সচিব হিরু সরকার, সদর থানা তাঁতী লীগের সভাপতি আশিকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন, শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিপন, জেলা শেখ রাসেল স্মৃতি সংঘের সাবেক সভাপতি মাসুদ করিম রাজা সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..