1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

ফের টেটা যুদ্ধে উৎত্তপ্ত নরসিংদীর চরাঞ্চল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ২৫৪ বার পঠিত
প্রতিকি ছবি

নিজস্ব প্রতিবেদক

দুই দিনের ব্যবধানে ফের উৎত্তপ্ত হয়ে উঠেছে নরসিংদীর চরাঞ্চল আলোকবালী, আবারও সংঘঠিত হয়েছে টেটা যুদ্ধ।আজ ভোরে পূর্বে বিবাদের জের ধরে আলোক বালী উত্তরপাড়ার বড় বাড়ি এবং মাইনউদ্দিন হাজি বাড়ির মধ্যে এ টেটা যুদ্ধ সংঘঠিত হয়।

টেটা যুদ্ধে বড় বাড়ির সাহেব আলী মেম্বারের ছেলে জুয়েল (৩২)টেটা বিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। তার শরিরে প্রায় ১০টি টেটা বিদ্ধ করা হয়। তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আলোকবালী উত্তর পাড়া এলাকার রাজা মিয়ার ছেলে শাহাদাত। তার চাচাত ভাই তারা মিয়া একই এলাকার হাসান মিয়ার স্কুল পড়ুয়া মেয়েকে উত্যক্ত করতো। এঘটনায় হাসান মিয়ার ছেলে তোফাজ্জল তারা মিয়াকে এ ব্যাপারে শাসিয়ে দেন যেন তার বোনকে উত্যক্ত না করে।বিষয়টি ভাল ভাবে নেয়নি শাহাদাৎ ভাইকে শাসিয়ে দেয়া সে উত্তেজিত হয়ে তোফাজ্জলকে মারধর করে এবং তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়।। পরবর্তীতে হাসান মিয়ার ছেলে তোফাজ্জল(১৮),মামুন(২০),বালি (২০) দলবলসহ গত শুক্রবার দুপুরে  শাহাদাৎকে রাস্তায় একা পেয়ে তার উপর হামলা চালায়। এতে সে মারাত্মক ভাবে আহত হয়।

এদিকে তাদের এ দ্বদ্ধে হাসান মিয়ার পক্ষ নেয় বড় বাড়ির সাহেব আলি মেম্বারের ছেলেরা। অপরদিকে শাহাতের পক্ষ নেন মাইন উদ্দিন হাজির বাড়ির লোকজন।উভয় পক্ষই কয়েকদিন ধরে হামলার প্রস্ততি নিচ্ছিল। অবশেষে আজ ভোর রাতে দৃগ্রুপের মাঝে সংঘর্ষ বাধে। সংঘর্ষে  আলি মেম্বারের ছেলে টেটা বিদ্ধ হয়। টেটাবিদ্ধ অবস্থায় তাকে নরসিংদী সদর হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎক উন্নত চিকিৎসার ঢাকায় প্রেরণ করেন।

সংঘর্ষের পর এলাকায় থম থমে ভাব বিরাজ করছে। যে কোন সময় বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা এলাকাবাসী।

এ ব্যাপারে আলোকবালী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু বলেন, এ বিষয়ে আমি অবগত হয়েছি। তাদের পারিবারিক দ্বদ্ধ থেকেই এ সংঘর্ষের ঘটনা।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মো: শাহেদ আহমেদ বলেন, সংঘর্ষে খবর পেয়েছি। তবে এবিষয়ে বিস্তারিত জেনে জানানো হবে।

জোনাকি টেলিভিশন/এসএইচআর/২০-০৫-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host