May 18, 2024, 12:41 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

ফ্যানফেয়ারের কন্টেস্ট বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিলেন জনপ্রিয় ফুড ব্লগার রাব্বী

ডেস্ক নিউজ:

সম্প্রতি ফ্যানফেয়ারের লাইভ স্টুডিওতে মেগা ভিডিও কন্টেস্ট ”ফেভারিট হোম মেড ফুড” -এর বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন ‘মেট্রো ম্যান’ ব্লগিং চ্যানেলের জনপ্রিয় ফুড ব্লগার শাহরিয়ার রাব্বী।

এই মেগা কন্টেস্টে প্রায় এক হাজারের মত ভিডিও শেয়ার করেছেন ফুড ব্লগার থেকে শুরু করে নানান শ্রেণী পেশার কনটেন্ট ক্রিয়েটররা। বিচারকদের বিচারে নির্বাচিত সেরা ৩ জন কনটেন্ট বানানোতে পারদর্শীরা জিতে নেন মাইক্রোওয়েভ ওভেন, ইনডাকশন কুকার ও রাইস কুকারের মত ধামাকা সব গিফটস।

পুরষ্কার গ্রহনের সময় উচ্ছাসের সাথে বিজয়ীরা জানান, ”ফ্যানফেয়ার এমন এক মাধ্যম যেখানে কনটেন্ট তৈরির প্রায় সব ক্যাটাগরিতেই কন্টেস্ট হয় যার ফলে প্রত্যেকেই তার নিজ দক্ষতার জায়গা থেকে প্রতিযোগিতা করে পুরষ্কার জিততে পারেন।”

অনুষ্ঠানে ব্লগার রাব্বী বলেন, ”ফ্যানফেয়ারের সব থেকে ভালো দিক হচ্ছে তারা সকল কন্টেন্ট ক্রিয়েটরদের কথা চিন্তা করে বিনোদন ও বুদ্ধিমত্তার এক অপূর্ব সমন্বয় করে, যেটি বাংলাদেশে অন্য কোন প্ল্যাটফর্ম করেনা। ফুড ব্লগারদের রিভিউ শেয়ারের এক অনন্য মাধ্যম হতে পারে ফ্যানফেয়ার।” ফ্যানফেয়ার বাংলাদেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম। এক মিলিয়নের বেশি ব্যাবহারকারীর এই অ্যাপ দেশের স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের প্রাধান্য দিয়ে সফলতার সাথে কাজ করে আসছে। মানসম্মত ভিডিও শেয়ার করে

ব্যাবহারকারীরা প্রতিনিয়ত পাচ্ছেন মনিটাইজেশন বা জিতে নিচ্ছেন আকর্ষনীয় সব পুরষ্কার। বর্তমানে ফ্যানফেয়ার অ্যাপে চলছে “HONOR Presents Phone Mania ” নামের একটি মেগা ভিডিও কন্টেস্ট। সম্প্রতি HONOR ব্র্যান্ড ফ্যানফেয়ার অ্যাপে মেগা কন্টেস্টের আয়োজন করেছে, যেখানে যে কোন HONOR স্মার্ট ফোনের রিভিউ বা ভ্লগ শেয়ার করে HONOR এর পক্ষ থেকে জিতে নেয়ার সুযোগ থাকছে স্মার্টফোন, স্মার্ট ওয়াচ ও ইয়ার বার্ডস সহ আকর্ষনীয় সব পুরষ্কার। Android: https://cutt.ly/IwjFnDOY বা IOS: https://cutt.ly/ywqyfgCz লিংকে গিয়ে যে কেউ ফ্যানফেয়ার অ্যাপ ডাউনলোড করে চাইলেই অংশগ্রহন করতে পারবেন ফ্যানফেয়ারের সকল কন্টেস্টে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা