May 28, 2024, 8:14 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

বগুড়ায় বেইলিব্রিজসহ সিমেন্ট বোঝাই ট্রাক বিলের

ডেস্ক রির্পোট

বগুড়ার গাবতলীতে অতিরিক্ত সিমেন্ট বোঝাই একটি ট্রাক বেইলি ব্রিজ ভেঙে বরঙ্গী বিলে পড়ে গেছে। ব্রিজটিতে পাঁচ টনের বেশি ওজনে যানবাহন চলাচল না করতে সাইনবোর্ড লাগানো হলেও সম্প্রতি সেটি চুরি হয়ে যায়। শনিবার (১৮ জুলাই) সকালে  উপজেলার সাবাসপুরে এই ঘটনা ঘটে।  ঘটনার পর বগুড়া-সারিয়াকান্দি সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

সড়ক ও জনপথ বিভাগ এবং স্থানীয়রা জানান, ৯০-এর দশকে স্থাপিত সেতুটি ক্ষতিগ্রস্ত হওয়ায় পাঁচ টনের অধিক পণ্যবাহী যান চলাচল না করতে সাইনবোর্ড লাগানো হয়। এরপরও ওই সেতুতে অতিরিক্ত সিমেন্ট, পাথর, রডসহ বিভিন্ন মালামাল বোঝাই গাড়ি চলাচল করছিল। সম্প্রতি সাইনবোর্ড দুটি চুরি হয়ে যায়। শনিবার সকালে বগুড়া থেকে প্রায় ৩০ টন সিমেন্ট বোঝাই ট্রাকটি সারিয়াকান্দির দিকে যাচ্ছিল। ট্রাকটি ক্ষতিগ্রস্ত সেতু অতিক্রম করার সময় সেতুটি ভেঙে যায়। ঘটনার পর পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

বগুড়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আশরাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ৩ থেকে ৪ দিনের মধ্যেই সেতুটিকে আবার চলাচলের উপযোগী করা হবে। তিনি জানান, ৩০ টন সিমেন্ট বোঝাই ১০ চাকার ট্রাক উঠায় সেতু ভেঙে গেছে। গাবতলী থানা পুলিশকে নির্দেশ অমান্যকারী ট্রাকটি জব্দ করতে বলা হয়েছে। সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা করা হবে।

তিনি আরও জানান, ক্ষতিগ্রস্ত বেইলি সেতুর স্থলে আরসিসি সেতু নির্মাণে গত ২ জুলাই দরপত্র আহ্বায়ন করা হয়েছে। আগামী ৪ আগস্ট দরপত্র খোলা হবে।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/১৮জুলাই ২০২০ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা