1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

“বাবার জন্য সন্তানের অনূভুতি” শীর্ষক অনলাইন প্রতিযোগীতা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ১৭১ বার পঠিত
প্রতিযোগিতায় বিজয়ীদের ছবি।

নিজস্ব প্রতিবেদক

বাবা পৃথিবীর বুকে একটি নাম যার হাত ধরে হাজারো সন্তান আজ সফলতার উচ্চ শিখরে পৌঁছেছে। আজ ২১শে জুন, বিশ্ব বাবা দিবস। বাবা দিবসে আমরা বাবার জন্য স্পেশাল কিছু করে থাকি। কেউ  বাবাকে সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমে উইশ করি অথবা বাবাকে ফোন দিয়ে বাবা দিবসের শুভেচ্ছা জানাই।

কিন্তু এ বছর বিশ্ব বাবা দিবসকে কেন্দ্র করে স্মাইল-সিক্রেট অফ ইউর হ্যাপিনেস আয়োজন করেছিলো  “বাবার জন্য সন্তানের অনূভুতি” শীর্ষক অনলাইন প্রতিযোগীতা।  প্রতিযোগিতার মিডিয়া পাটর্নার ছিলেন, আমরা নরসিংদীবাসী, নিউজ ঢাকা ও জনতার খরব।  দেশের এই পরিস্থিতিতে সন্তানরা নিজের ঘরে বসেই বাবার জন্য নিজের লেখা কবিতা, গল্প,আবৃতি, ছোট ভিডিও,  ছবি অংকন, বাবার সাথে প্রিয় ছবি ইত্যাদি তৈরি করে প্রতিযোগীতা অংশগ্রহণ করেন। প্রতিযোগীদের মধ্যে থেকে সেরা ১০ প্রতিযোগীদের  র্নিবাচন করা হয়েছে।

সেরা দশ প্রতিযোগী হলোঃ

সবুজ রয়,  নিশাত জাহান নিহা,  জোবায়ের আল মারুফ রুৎবা, শামীম সরকার,  হৃদিতা ভূঁইয়ান,  সাকিব প্রধান অনিক,  কাজী আসরার ইহসান,  সাবরিনা হুদা রুকু,  মালিহা মেহজাবীন ও সানজিলা শারমিন অর্না।

অভিনন্দন সেরা দশজন প্রতিযোগীকে। সেইসাথে যারা অংশগ্রহণ করেছেন তাদেরকেও অসংখ্য ধন্যবাদ এবং অভিনন্দন জানানো হয় আয়োজক সংগঠন স্মাইল-সিক্রেট অফ ইউর হ্যাপিনেস । দূর্যোগ পরবর্তী মূহুর্তে স্মাইল সেরা দশ বাবা-সন্তানকে সম্মাননা পুরস্কার জানাবে এবং সেই সাথে যারা অংশগ্রহণ করেছেন সকল অংশগ্রহণকারীর জন্য থাকবে সম্মাননা।

আয়োজক সংগঠনের পক্ষ থেকে সবশেষে একটাই কথা বলা হয়, বাবাকে কখনো কষ্ট দিবো না। যার হাত ধরে সুন্দর পৃথিবী গড়ার স্বপ্ন দেখি তাকে সবসময় মাথায় করে রাখবো। এমন যেন কখনো না হয় যে আমার বাবাকে বৃদ্ধাশ্রমে যেতে যেতে হচ্ছে। বাবা দিবসে আমাদের একটাই চাওয়া বাবাকে যত্নে রাখবো আর ভালো রাখবো।

সকলকে বাবা দিবসের শুভেচ্ছা।

 

জোনাকী টেলিভিশন/তৌকির/এসএইচআর/২১-০৬-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..