1. mostafa0192@gmail.com : admin2024 :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

বিএনপি নেতা নুরুল ইসলাম এর ৩য় মৃত্যু বার্ষিকী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ২৬১ বার পঠিত

আবুল কাশেম, নরসিংদী:

৯ জুলাই নরসিংদী সদর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম’র ৩য় মৃত্যুবার্ষিকী। গত ২০২০ সালের আজকের এই দিনে ঢাকার ল্যাবএইড হাসপাতালে বৈশ্বি মহামারি করোনার কাছে হেরে গিয়ে মৃত্যূর কোলে ঢলে পড়েন জেলার এই জনপ্রিয় নেতা, পাড়ি জমান না ফেরার দেশে।

১৯৬৮ সালে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের জামালিয়া কান্দি গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন নুরুল ইসলাম। তাঁর পিতার নাম ডাক্তার আমিনুল হক। ৪ ভাই, ৪ বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। স্কুলের গন্ডি পেড়িয়ে কলেজে পা রেখেই জড়িয়ে পড়েন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতিতে । খুব অল্প বয়সেই অদম্য সাহস ও মেধায় তরুন এই ছাত্রনেতা হয়ে উঠেন সকলের প্রিয়। তিনি নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, নরসিংদী জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, নরসিংদী সদর উপজেলার আমৃত সাধারণ সম্পাদক।

মরহুম নুরুল ইসলামের আজ ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষে তারই ছোটভাই নরসিংদী সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: মামুন ইসলাম নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী, আকবর হোসেন,এ কে এম গোলাম কবির কামাল, মাজহারুল হক টিটু ,আ:রউফ ফকির রনি,ফয়সাল মুন্না সহ পরিবারের সদস্যদের নিয়ে তার কবর জিয়ারত ও মোনাজাত করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
দুপুরে এতিম শিশুদের জন্য খাবারের আয়োজন করা হয়। মরহুম নুরুল ইসলাম সম্পর্কে স্মৃতিচারণ করতে গিয়ে নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ বলেন, নুরুল ইসলাম ছিলেন বিএনপির একজন একনিষ্ঠ কর্মী, বিএনপির জন্য জীবনে বহু জেল জুলুমের শিকার হতে হয়েছে,আমরা তার আত্নার মাগফেরাত কামনা করি। নরসিংদী জেলা বিএনপি আজীবন তাকে মনে রাখবে।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host