1. mostafa0192@gmail.com : admin2024 :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

বুবলীকে নিয়ে ‘প্রহেলিকা’ দেখলেন সংবাদ উপস্থাপকরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১৮৬ বার পঠিত

হৃদয় খান, বিনোদন প্রতিবেদক:

দেশীয় চলচ্চিত্রের শীর্ষ নায়িকা ও মডেল শবনম বুবলী একসময় টেলিভিশনে সংবাদ উপস্থাপনা করতেন। ২০১৬ সালে তিনি ‘বসগিরি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রের নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এরপর বছর ঘুরতে না ঘুরতে হয়ে ওঠেন ঢালিউডের প্রথম সারির নায়িকা। ব্যস্ততাও বেড়ে যায় অনেক। আর এখন তিনি দেশের শীর্ষ চিত্রনায়িকা।

বুবলী চলচ্চিত্রে পেশাগতভাবে ব্যস্ত হয়ে উঠলেও পুরনো সহকর্মী তথা টেলিভিশন সংবাদ উপস্থাপকদের সঙ্গে তার যোগাযোগে কখনও ভাটা পড়েনি। এরই প্রমাণ মিললো পরশু দিন (৫ জুলাই)। রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে দেশের ৩৯টি টেলিভিশন চ্যানেলের সংবাদ উপস্থাপকদের নিয়ে নিজের অভিনীত ঈদে মুক্তি পাওয়া ‘প্রহেলিকা’ ছবিটি দেখেছেন বুবলী। আনন্দঘন সেই মুহূর্তের বর্ণনা দিতে গিয়ে এই চিত্রতারকা বলেন, ‘সম্মানিত সংবাদ উপস্থাপক ভাইয়া ও আপুরা আমাকে নস্টালজিক করে দিয়েছেন।

তিনি আরও বলেন, আমার জন্য এটা ছিল দারুন একটা সারপ্রাইজ। এটা সারা জীবন আমার মনে থাকবে। ৪০ জন টেলিভিশন সংবাদ উপস্থাপক আমাকে নিয়ে একসঙ্গে বসে আমার ছবি দেখেছেন। তাদের ব্যস্ততার মধ্যেও সময় বের করে এতগুলো টিকিট একসঙ্গে ম্যানেজ করে ছবিটি দেখবেন – এটা প্রথমে অবিশ্বাস্য মনে হয়েছিল। কিন্তু সত্যি সত্যি তারা প্রহেলিকা ছবির টিমকে যে ভালোবাসা দিয়েছেন তা সত্যিই পরম পাওয়া। আমি গর্বিত যে, সংবাদ উপস্থাপনার মতো একটা চ্যালেঞ্জিং, সম্মানিত আর পরিশীলিত পেশায় যুক্ত ছিলাম। আবারও কৃতজ্ঞতা এবং ভালোবাসা তাঁদের সবার প্রতি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host