May 18, 2024, 1:30 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা

মোঃ বাদল মিয়া, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

আসন্ন নরসিংদীর বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীরা প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছে।

শনিবার(১১মে) লাল সবুজ চেতনা সংসদের আয়োজনে উপজেলার নারায়নপুর রাবেয়া মহাবিদ্যালয় ফরিদা বেগম মিলনায়তনে প্রার্থীরা তাদের নির্বাচন পূর্ব প্রতিশ্রুতি ও নির্বাচন পরবর্তী কর্মপরিকল্পনার ইশতেহার ঘোষনা করেন।
লাল সবুজ চেতনা সংসদের প্রধান উপদেষ্টা ও ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. খায়রুল বাকেরের পরিকল্পনা ও বাস্তবায়নে এবং লাল সবুজ চেতনা সংসদের সভাপতি সাখাওয়াত হোসেন সবুজের সভাপতিত্বে ও নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদের সদস্য সচিব মো. মিজানুর রহমান মোল্লা ও লাল সবুজ চেতনা সংসদের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হক রুস্তমের সঞ্চালনায় ইশতেহার ঘোষনায় উপস্থিত ছিলেন ডা. সোহরাব হোসেন তমাল, লাল সবুজ চেতনা সংসদের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজসহ প্রমূখ।

আসন্ন বেলাব উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ ৭ জন,ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী অংশগ্রহণ করলেও ইশতেহার মঞ্চে উপস্থিত ছিলেন, আনারস প্রতীকে আমান উল্লাহ আমান,, ঘোড়া প্রতীকে ভাস্কর অলি মাহমুদ, কাপপিরিচ প্রতীকে শরিফ উদ্দিন খাঁন মোমেন, চিংড়ি মাছ প্রতীকে মাজহারুল হক, টেলিফোন প্রতীকে জোনাইদ হোসেন (পারভেজ)।

ভাইস চেয়ারম্যান পদে বই প্রতীকে ইসলাম উদ্দিন, টিয়া পাখি প্রতীকে এস এম সাইফুল ইসলাম, টিউবওয়েল প্রতীকে মোঃ খোর্শেদ আলম, তালা প্রতীকে মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীকে শারমিন আক্তার খালেদা, সেলাই মেশিন প্রতীকে রহিমা বেগম ময়ুরী, হাঁস প্রতীকে নাজমুন্নাহার আমেনা।

প্রার্থীরা শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ও স্মার্ট উপজেলা গড়তে সকলে ঐক্যমত পোষন করেন এবং তাদের নির্বাচনী ইশতেহারের পাতায় উঠে আসে সমাজ থেকে সন্ত্রাস, মাদক নির্মূল, বাল্যবিবাহ, দারিদ্র্য দূরীকরনসহ বিভিন্ন অঙ্গিকার ও প্রতিশ্রুতি।

আনারস প্রতীকে প্রার্থী আমান উল্লাহ বলেন, নির্বাচিত হলে শিক্ষার মানোন্নয়ন, সন্ত্রাস দূরীকরণ, বিনামূল্যে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা এবং কৃষিতে ন্যায মূল্য পেতে হিমাগার নির্মান করবো।

ঘোড়া প্রতীকে প্রার্থী ভাস্কর অলি মাহমুদ বলেন, স্মার্ট, আধুনিক ও সমৃদ্ধ উপজেলা গড়তে যা যা করা দরকার তাই করবো। শিক্ষাঙ্গনে সন্ত্রাস,ও সমাজ থেকে মাদক নির্মূলে কাজ করবো। প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে সকল প্রার্থীরা তাদের অঙ্গিকার পোষন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা