1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

বেলাবতে বীর মুক্তিযোদ্ধা কোহিনূর বেগমকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪ বার পঠিত

মোঃ বাদল মিয়া, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর ন্যাপ কমিউনিষ্ট পাটির ছাত্রী ইউনিয়নের বিশেষ গেরিলা বাহিনীর সদস্য বীর মুক্তিযোদ্ধা কোহিনূর বেগম (৭৩) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার ( ৯ ফেব্রুয়ারি)বাদ আসর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এর আগে বেলাব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাজমুল হাসান ও বেলাব থানার ওসি(তদন্ত) মোঃ ফরিদ উদ্দিন খানসহ পুলিশ সদস্যরা গার্ডঅব অনার প্রদান করেন।

এসময় বেলাব উপজেলার বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, বীর মুক্তিযোদ্ধা কোহিনূর বেগম শুক্রবার ভোরে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। কোহিনূর বেগম পাঁচ মেয়ে’সহ আত্মীয় স্বজন অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা এবং বীর মুক্তিযোদ্ধা মো শামসুল হক মাষ্টারের সহধর্মিণী। উপজেলার ভাটেরচর গ্রামের মৃত সিরাজুল ইসলামের মেয়ে। তিনি ন্যাপ কমিউনিষ্ট পাটির ছাত্রী ইউনিয়নের বিশেষ গেরিলা বাহিনীর সদস্য ছিলেন।

বেলাব উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সাফি বলেন, উপজেলাতে উনি সহ চারজন বীর মুক্তিযোদ্ধা ছিল। কোহিনূর বেগম অত্যন্ত ভাল এবং দেশের সূর্যসন্তান ছিলেন। বীর মুক্তিযোদ্ধা হিসাবে আমি তার মাগফেরাত কামনা করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..