1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

বেলাবতে হতদরিদ্র নারীদের মধ্যে সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৬৮ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর বেলাবতে বেকার ও হতদরিদ্র নারীদের মধ্যে সেলাই মেশিনসহ শিক্ষাবৃত্তি, ঘর, স্যানিটারি ল্যাট্রিন ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার ( ২৫ এপ্রিল ) দুপুরে বেলাব উপজেলার বারৈচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসব উপকরণ বিতরণ করে বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখা।

বাংলাদেশ মহিলা পরিষদের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধা নজিব উদ্দিন খান ফাউন্ডেশনের অর্থায়নে এসব উপকরণ বিতরণ করা হয়।

বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সভাপতি রাবেয়া খাতুনের সভাপতিত্বে বেলাব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনূর আক্তার ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যালেন্সর প্রফেসর ড. এম. আফজাল হোসেন অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপকরণ বিতরণ করেন।
এসময় আত্মকর্মসংস্থান করতে গরিব ও বেকার নারীদের ৬০ টি সেলাই মেশিন, ২০ জনকে শিক্ষাবৃত্তি, ১ জনকে ঘর, ৫ জনকে স্যানিটারি ল্যাট্রিন, ১জনকে অটো রিকশা ও ১ জনকে টিউবওয়েল দেয়া হয়।

অনুষ্ঠানের সভাপতি রাবেয়া খাতুন বলেন, আমরা স্থানীয়ভাবে অসহায় ও সুবিধাবঞ্জিত নারীদের পাশে থাকি। কোনো নারী নির্যাতনের স্বীকার হলে বা কোনো সংকে পড়লে আমরা এগিয়ে আসি ।

বেলাব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনূর আক্তার তার বক্তব্যে বলেন, নারীদের অবদান অস্বীকার করা যাবেনা। নারী পুরুষ সবাই সমান এই বিষয়টা সম্পর্কে সকলের সচেতন হতে হবে। আর এই মহিলা পরিষদকে ধন্যবাদ জানাচ্ছি নারীদের পাশে থাকে কাজ করার জন্য ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..