May 30, 2024, 10:23 pm
শিরোনাম :
চরশেরপুর ইউনিয়নে পরিষদের উন্মোক্ত বাজেট সভা দীর্ঘ ১৪ বছর প্রতীক্ষার পর প্রতিপক্ষের হামলায় নিহত সেই সুমনের ঘরে এলো যমজ সন্তান কিশোরগঞ্জের চার উপজেলায় বিজয়ী হলেন যারা সাবেক ইউপি চেয়ারম্যানের জানাযায় মানুষের ঢল; হত্যাকারীদের বিচার দাবী ভেড়ামারায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা মঞ্চ মাতালেন তানিন সুবহা নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩

বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা

বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা

ডেস্ক নিউজ:

দেশের তথ্যপ্রযুক্তি ও সফটওয়্যার সেবাখাতের শীর্ষ বাণিজ্য সংগঠন বেসিসের ২০২৪-২৬ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে ওয়ান টিম।

বেসিসের বর্তমান সভাপতি রাসেল টি আহমেদ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিজ টিমের ১১ সদস্যের নাম ঘোষণা করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওয়ান টিমে জেনারেল ক্যাটাগরি থেকে রাসেল টি আহমেদ, এম রাশিদুল হাসান, উত্তম কুমার পাল, একেএম আহমেদুল ইসলাম বাবু, ইকবাল আহমেদ ফখরুল হাসান, এম আসিফ রহমান, দিদারুল আলম সানি, কেএএম রাশেদুল মাজিদ, অ্যাসোসিয়েট ক্যাটাগরি থেকে সৈয়দ আব্দুল্লাহ জায়েদ, অ্যাফিলিয়েট ক্যাটাগরি থেকে বিপ্লব ঘোষ রাহুল, ইন্টারন্যাশনাল ক্যাটাগরি থেকে সৈয়দ মোহাম্মাদ কামাল নির্বাচন করবেন।
টিম ঘোষণা বিষয়ে রাসেল টি আহমেদ বলেন, ওয়ান টিমের সঙ্গে খাত সংশ্লিষ্ট ১১ জন পরিচিত মুখ একটি দল হয়ে এবারের নির্বাচনে অংশগ্রহণ করছে। গতবারের ন্যায় এবারেও ওয়ান টিমের প্রত্যেক প্রার্থীই নিজ নিজ ব্যবসায় দারুণভাবে সফল এবং ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিতে দৃঢ়ভাবে অঙ্গীকারাবদ্ধ।

তিনি বলেন, আমাদের টিমে লোকাল মার্কেট, ইন্টারন্যাশনাল মার্কেট, কোর সফটওয়্যার সার্ভিস, আইটি অ্যানাবল সার্ভিস (আইটিইএস) লজিস্টিকস সার্ভিস, ইনস্যুরটেক, পলিসি অ্যাডভোকেসি এক্সপার্টিস নিয়ে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিত্বের অভূতপূর্ব সমন্বয় করা হয়েছে।

একইসঙ্গে বেসিস বোর্ডে কাজ করার পূর্ব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থী যেমন রয়েছে, তেমনি বেশ কয়েকজন নতুন মুখ এবারের নির্বাচনে ওয়ান টিমকে প্রতিনিধিত্ব করছেন। আমার বিশ্বাস, বেসিসের সদস্যরা আমাদের এই দলটির প্রতি আস্থা রাখবেন। প্রেস বিজ্ঞপ্তি:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা