1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৭৬ বার পঠিত

মোঃ মুক্তার হোসেন, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুর জেলার বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে বোচাগঞ্জ থানা পুলিশ।

শনিবার রাত ২টার দিকে উপজেলার ১ নম্বর নাফানগর ইউনিয়নের টেনা গ্রামের চেয়ারম্যান পাড়ার লাইছুর রহমানের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত স্কুলছাত্রের নাম সাকিব হাসান (১৮)। সে নাফানগর উত্তরপাড়া গ্রামের বসিন্দা মমিনুল ইসলামের ছেলে সে দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের ভোকেসনালের দশম শ্রেণির ছাত্র ছিল।

বোচাগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফারুক জানান, ১ নম্বর ইউনিয়নের টেনা গ্রামের চেয়ারম্যানপাড়ায় স্থানীয় লোকজন গরমের কারণে বাড়ি থেকে বাইরে বের হয়ে আসে। এ সময় তারা দুর্গন্ধ পায়। পরে দুর্গন্ধ কোন দিক থেকে আসছে, তা বোঝার চেষ্টা করে। একপর্যায়ে ওই গ্রামের লাইছুর রহমানের বাড়ি থেকে গন্ধ আসছে বুঝতে পেরে বিষয়টি তারা স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ পারভেজকে জানান। চেয়ারম্যান শনিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে লাইছুর রহমানের বাড়িতে তল্লাশি চালিয়ে তার ছেলে মিরাজের (১৯) ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের হাত পা বাঁধা ছিল। পুলিশ আসার খবরে রাতেই বাড়ি থেকে পালিয়ে যায় মিরাজ।

এদিকে মিরাজের বাড়ির পাশে কবরের মতো দেখতে একটি গর্ত পাওয়া গেছে। পুলিশ ধারণা করছে, নিহত সাকিবের মরদেহটি পুঁতে রাখার জন্য গর্তটি খুঁড়ে রাখা হয়েছে।

নিহত সাকিবের পিতা মোমিনুল বলেন,গত শুক্রবার বিকালে ক্রিকেট খেলার কথা বলে সাকিব বাড়ি থেকে বের হয়ে যায়। রাত হলেও আর বাড়ি ফিরে আসেনি। এরপর বিভিন্ন জায়গা ও আত্মীয়-স্বজনের বাসায় অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে এসে সাকিবের মরদেহ দেখতে পাই।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক রাসেল জানান, রাতেই মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরির পর থানায় নেওয়া হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost