1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

বোচাগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১২৯ বার পঠিত

মোঃ মুক্তার হোসেন, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনূর্ধ্ব -১৭ টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব নুরল আনোয়ার চৌধুরীর আহবানে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ১৭ জুলাই শনিবার সকাল ১০ টায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম (সেতাবগঞ্জ বড় মাঠে) অনুষ্ঠিত হয়েছে।

বর্তমান সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনূর্ধ্ব -১৭ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ- পরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ডালিম সরকার।
এসময় প্রধান অতিথি প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন বর্তমান সরকার চায় আমাদের আগামী প্রজন্ম আমাদের যুব সমাজ যেন বিপথে না যায় এবং তারা যেন শারীরিক এবং মানসিকভাবে আগামী দিনের জন্য যোগ্য ও দক্ষ মানবসম্পদে পরিণত হয়। এই লক্ষ্যে সরকার ফুটবল খেলা থেকে শুরু করে অন্যান্য সকল খেলাধুলায় অধিক গুরুত্ব দিয়েছে। এখন থেকে ১৫ বছর আগে যদি আমরা ফিরে যাই তাহলে দেখা যাবে বর্তমান সরকারের মত অতীতের সরকার খেলাধুলার প্রতি তেমন আগ্রহী ছিল না। আর সে কারণেই সেই সময় দেশের যুব সমাজ অতিমাত্রায় মাদকাসক্ত হয়ে পড়েছিল। তাই আমাদের আগামী প্রজন্ম, আমাদের যুব সমাজকে বিপথে যাওয়ার হাত থেকে রক্ষা করতে হলে খেলাধুলার বিকল্প নাই। তাই তিনি স্থানীয় ক্রীড়া মোদী, ক্রীড়া সংগঠক, ব্যবসায়ীদের উদ্দেশ্যে আহ্বান জানিয়ে বলেন আপনারা স্থানীয়ভাবে আরো বেশি বেশি খেলাধুলার আয়োজনের ক্ষেত্রে ভূমিকা রাখুন। সেই সাথে যারা আজকের এই ফাইনাল খেলা বাস্তবায়নের জন্য সুন্দর পরিবেশ সৃষ্টি করেছেন এবং পরিশ্রম করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী,সেতাবগঞ্জ পৌরসভার মেয়র জনাব আসলাম, জেলা পরিষদ সদস্য জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সেতাবগঞ্জ কামিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি জনাব শাহ নেওয়াজ, বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক,সেতাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক নূরে আলম খন্দকার কায়সার সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ আওয়ামী পরিবারের নেতাকর্মি সমর্থকগণ এবং অত্র এলাকার সকল শ্রেণী পেশার মানুষ। পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host