1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১২৫ বার পঠিত

মোঃ মুক্তার হোসেন বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ

৪ জুলাই ২০২৩ মঙ্গলবার সকাল ১১টায় দিনাজপুরের সেতাবগঞ্জ পৌরসভার ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে
নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখনই এগিয়ে যায় ঠিক তখনই একটি মহল বিভিন্ন ষডযন্ত্রে লিপ্ত হয়ে দেশকে পিছনের দিকে ঠেলে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত হয়। মেয়র আসলাম যে উন্নয়নের কথা বললেন সেই উন্নয়নের ধারাবাহিকতা শুরু হয়েছে ২০০৯ সাল থেকে। আগামী নির্বাচনে যদি শেখ হাসিনা নির্বাচিত হয় আর দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হয় তাহলে সেই বাংলাদেশ ৪১ সালে নয় ৩৫ সালেই স্মাট বাংলাদেশে পরিনত হবে ।
তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে দেশ প্রেম আছে, মেধা, দুরদর্শিতা ও প্রজ্ঞা আছে এই ধরনের নেতৃত্ব বাংলাদেশ আর দ্বিতীয় কেউ নেই। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর সেবা কি জিনিস বাংলাদেশের মানুষ তা ভুলে গিয়েছিল। রাষ্ট্র যে জনগনকে সেবা দিবে, রাষ্ট্র যে জনগনের সেবায় নিয়োজিত থাকবে এবং রাষ্ট্রের যে সরকার পরিচালনা হবে সেই সরকারের দায়িত্ব জনগনের সেবা নিশ্চিত করা। ক্ষমতা কুক্ষিগত করা, ক্ষমতায় থাকা, ক্ষমতার বাহাদুরি করা এবং ব্যক্তি গোষ্ঠীর একটা উন্নয়ন আমরা দেখেছি। সাধারন মানুষের উন্নয়ন দেখিনি। ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যার পর মূলত বাংলাদেশকে হত্যা করার চেষ্ঠা করা হয়েছে। মুক্তিযুদ্ধের পরও যারা বলে আমরা কি পেলাম তারা এই দেশটিকেই চাইনি।

সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন এএসপি খোদাদাদ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ডালিম সরকার।
এসময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারন সম্পাদক মোঃ আফছার আলী, সেতাবগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ুন কবীর, বীরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোশারফ হোসেন প্রমুখ।
সেতাবগঞ্জ পৌরসভার ২৬ তম উন্মুক্ত বাজেটে প্রায় ৩১ কোটির টাকার বাজেট ঘোষনা করা হয়।
বাজেট পেশ করেন পৌরসভার হিসাবরক্ষন কর্মকর্তা সন্ধ্যা রানী সরকার।
বাজেটের উপর মুক্ত আলোচনায় অংশ নেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জাফর উল্লাহ, অধ্যক্ষ সুব্রত কুমার অধিকারী, এলাকার গন্যমান্য ব্যক্তির মধ্যে মাহফুজ বাবু, সোহেল রানা, আবু তাহের মোঃ মামুন, রইসুল উদ্দিন চৌধুরী, মামুনুর রশিদ নবাব প্রমুখ।
উক্ত বাজেট অধিবেশনে সেতাবগঞ্জ পৌরসভা র কাউন্সিলরবৃন্দ, কর্ম
কর্তা ওকর্মচারীবৃন্দ সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host