May 28, 2024, 9:05 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

ভালোবাসা দিবসে অপূর্ব-মেহজাবিনের ‘চারুর বিয়ে’

ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবস মানেই একটু রোমান্টিক ভাব! দিনটিকে কেন্দ্র করে এরই মধ্যে নির্মিত হয়েছে অনেক নাটক। এ ধরনের একটি নাটকে সম্প্রতি অভিনয় করেছেন নাটকের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। নাটকের নাম ‘চারুর বিয়ে’।
নাটকটি রচনা করেছেন নাজিয়া হাসান অদিতি ও পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। নাটকটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবিন। আদনান নামে একটি চরিত্রে দেখা যাবে অপূর্বকে। এরই মধ্যে রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।
নির্মাতা জানান, এটি মূলত একটি পারিবারিক গল্পের নাটক। এতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, নাট্যকার দারুণ একটি গল্প লিখেছেন, তাই আমি চেয়েছি কাজটি একটু বেশি মনোযোগ দিয়ে করতে। চারু চরিত্রে যথারীতি মেহজাবিনও খুব ভালো অভিনয় করেছে। সবমিলিয়ে এবারের ভালোবাসা দিবসে এ নাটকটি দর্শকের কাছে প্রিয় হবে।’
মেহজাবিন চৌধুরী বলেন, ‘নাটকটিতে নাম ভূমিকায় যেহেতু আমি অভিনয় করেছি, তাই চরিত্রটির প্রতি অধিক মনোযোগ রেখেই অভিনয় করতে হয়েছে। গল্পটা খুব ভালো। এজন্য অভিনয় করেও ভীষণ ভালো লেগেছে। আর যথারীতি অপূর্ব ভাইয়াসহ সবার সহযোগিতা তো ছিলই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা