1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

মতিঝিল বিভাগের উদ্যোগে করোনা আক্রান্ত ট্রাফিক পুলিশের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০
  • ১৮২ বার পঠিত

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উদ্যোগে রাজারবাগ ট্রাফিক ব্যারাকের করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে ফলমূল, শুকনো খাবার, খাবার স্যালাইন ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডিএমপি নিউজের পক্ষ থেকে যোগাযোগ করা হলে মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার জামিল হাসান বিপিএম, পিপিএম জানান, রবিবার বিকেলে রাজারবাগ ট্রাফিক ব্যারাকের পুলিশ সদস্যদের মাঝে ৩৩৭ প্যাকেট শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

তিনি বলেন মতিঝিল বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ভাইরাস আক্রান্ত পুলিশ সদস্যদের স্বাস্থ্যগত বিষয়, থাকা-খাওয়া ও আনুষঙ্গিক সুযোগ-সুবিধা নিশ্চিতের পাশাপাশি আক্রান্তদের পরিবারের সদস্যদের সাথেও সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন এবং তাঁদের অভয় ও উৎসাহ দিয়ে যাচ্ছেন।

মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ এনামুল হক মিঠু ডিএমপি নিউজকে বলেন, আমরা নিজ বিভাগের আক্রান্ত পুলিশ সদস্যদের সার্বক্ষণিক দেখভালের পাশাপাশি ডিএমপির ট্রাফিক সদস্যদের মাঝেও শুভেচ্ছা উপহার পাঠিয়েছি। আমরা আশা করি এতে সব বিভাগের পুলিশ সদস্যরা সেবার আওতায় আসবেন এবং আক্রান্তরা উজ্জীবিত হবেন।

মতিঝিল জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ জাহিদুল ইসলাম সোহাগ পিপিএম ডিএমপি নিউজকে বলেন, শুভেচ্ছা উপহার পেয়ে আক্রান্ত পুলিশ সদস্যরা আপ্লুত হয়ে ওঠেন।

মতিঝিল জোনের সিনিয়র এই পুলিশ কর্মকর্তা আরো বলেন, তাঁদের এই মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়ে শীর্ষ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আক্রান্ত পুলিশ সদস্যগণ।

এ সময় পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু বকর সিদ্দিক পিপিএম সহ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) আক্রান্ত পুলিশ সদস্যদের পুষ্টিকর খাদ্য, ঔষধ সামগ্রী ও মৌসুমী ফলমূল পাঠিয়েছেন।

ডিএমপি কমিশনারের প্রত্যক্ষ নির্দেশ ও নেতৃত্বে আক্রান্ত পুলিশ সদস্যদের সার্বক্ষণিক খোঁজ নেওয়া সহ যথাযথ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডিএমপির জয়েন্ট কমিশনার (প্রশাসন) শাহ মিজান শাফিউর রহমান বিপিএম-বার, পিপিএম-সেবার নেতৃত্বে ডিএমপির উচ্চপর্যায়ের একটি বিশেষ কমিটি আক্রান্ত পুলিশ সদস্যদের দেখতে হাসপাতাল পরিদর্শন করছেন এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে তৎপর রয়েছেন। সূত্র: ডিএমপি নিউজ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..