1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

মনোহরদীতে নিম্ন আয়ের মানুষে ঘরে বাদশা ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী ও টিউবওয়েল বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৬৭ বার পঠিত

মনোহরদী প্রতিনিধি
নরসিংদীর মনোহরদীতে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য সাধারণ মানুষ। এতে বিপাকে পড়েছেন নি¤œ আয়ের লোকজন। তবে এ সমস্যা লাঘবে দেশ ব্যাপী সরকারী বেসরকারীভাবে বিভিন্ন প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক এবং ব্যক্তি উদ্যোগে নি¤œ আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ চলমান রয়েছে। এরই অংশ হিসেবে আজ সোমবার মনোহরদী উপজেলার হাফিজপুর গ্রামের অধ্যক্ষ কাজী নজরুল ইসলাম বাদশা ফাউন্ডেশনের উদ্যোগে এবং কে. কে ফাউন্ডেশনের অর্থায়নে এলাকার ১২০টি নি¤œ আয়ের পরিবারে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১২ কেজি চাল, দুই কেজি ডাল, এক কেজি তেল, দুই কেজি আলু, দুই কেজি ছোলা, চিড়া দুই কেজি, চিনি দুই কেজি, সাবান দুইটি।
উপজেলা সহকারী কশিনার (ভূমি) ইকবাল হাসান এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন মনোহরদী কারিগরী ও বানিজ্য কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান বাচ্চু, কালের কন্ঠ শুভ সংঘের মনোহরদী শাখার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাচ্চু, কাজী আমিনুল ইসলাম শাওন প্রমুখ।
এ ছাড়াও কাজী নজরুল ইসলাম বাদশা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং মানবিক উন্নয়ন প্রচেষ্টা (সৃষ্টি)’র মহাসচিব কাজী শরিফুল ইসলাম শাকিলের অর্থায়নে একটি মসজিদ, একটি কউিনিটি ক্লিনিক এবং চারটি দরিদ্র পরিবারকে টিউবওয়েল দেওয়া হয়।
কাজী শরিফুল ইসলাম শাকিল বলেন, ‘দেশের এই দুর্যোগ মুহুর্তে দিনমজুর এবং দরিদ্র মানুষগুলো ঘরবন্দি হয়ে পড়েছে। এ জন্য এসব মানুষের জন্য আমাদের এই ক্ষুদ্র উপহার। প্রতিটি সমাজের যেসব বিত্তবান রয়েছেন তারা এসব নি¤œ আয়ের মানুষের পাশে দাঁড়ালে তাদেরকে না খেয়ে কষ্ট করতে হবে না।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..