May 18, 2024, 12:56 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

মনোহরদী ও বেলাবতে তৃণমূলে শিল্পমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

মনোহরদী ও বেলাব উপজেলার আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূণ এমপি। বৃহস্পতিবার দুপুরে মনোহরদীর গোতাশিয়ায়  বাগানবাড়িতে শিল্পমন্ত্রী মনোহরদী ও বেলাব উপজেলার তৃণমূল নেতাকর্মীদের হাতে ঈদ উপহার তুলে দেন।

মনোহরদী উপজেলার ১টি পৌরসভা ও ১২টি ইউনিয়ন এবং বেলাব উপজেলার ৮টি ইউনিয়নের ২৫০০ তৃণমূল নেতাকর্মীদের হাতে ঈদ উপহার তুলে দেয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান তামান্না, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ও জেলা আওয়ামী যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীসহ প্রমুখ।

শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূণ এমপি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা সংকটে সবকিছু নিয়ে সরকার জনগণের পাশে আছে। করোনার বিস্তার যাতে না হয়, সেজন্য করোনা ভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন করাসহ একটার পর একটা পদক্ষেপ নিয়েছে এবং দেশের উৎপাদন যেন ব্যাহত না হয় এবং দেশের মানুষ যাতে আর্থিকভাবে কষ্ট না পায় সে ব্যবস্থাও করেছে। প্রধামন্ত্রীর নির্দেশে দিনমজুর, খেটে খাওয়া মানুষদের জন্য প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে খাদ্যসামগ্রী থেকে শুরু করে যা যা প্রয়োজন তা পৌঁছে দেওয়ার ব্যবস্থা আমরা নিচ্ছি।  করোনা সংকটে কেউ যেনো কষ্টে না থাকে সেজন্য মনোহরদী ও বেলাব উপজেলার প্রতিটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মন্ত্রী সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে বলেন, সবাই ঘরে থাকবেন এবং কোনো কাজ থাকলে ঘরে বসে করবেন।  মানুষের সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রাখবেন। যাতে করে ভাইরাসটি ছড়িয়ে পরতে না পারে।

 

জোনাকি টেলিভিশন/এলবি/এসএইচআর/২১-০৫-২৯ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা