May 28, 2024, 7:41 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

মন্ত্রিপরিষদ সচিব আনোয়ারই থাকছেন

অবসরের সময় হয়ে আসা খন্দকার আনোয়ারুল ইসলামকে চুক্তিতে আরো এক বছর মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্বে রাখছে সরকার। আনোয়ারুল ইসলামের অবসরোত্তর ছুটি স্থগিত করে জনপ্রশাসন মন্ত্রণালয় মঙ্গলবার এই চুক্তিভিত্তিক নিয়োগের প্রজ্ঞাপন জারি করেছে।

সেখানে বলা হয়, আগামী ১৬ ডিসেম্বর অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছর মন্ত্রিপরিষদ সচিব পদে খন্দকার আনোয়ারুল ইসলামের চুক্তিভিত্তিক নিয়োগ কার্যকর হবে।

সেতু বিভাগের সিনিয়র সচিবের দায়িত্ব থেকে গত ১৩ অক্টোবর খন্দাকার আনোয়ারুল ইসলামকে মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব দেওয়া হয়। গত ২৮ অক্টোবর তিনি নতুন দায়িত্বে যোগ দেন।

খন্দকার আনোয়ার ২০১১ সালের ১৩ নভেম্বর সেতু বিভাগের ভারপ্রাপ্ত সচিব হিসেবে যোগ দেন। ২০১৩ সালে তিনি সচিব এবং ২০১৭ সালে জ্যেষ্ঠ সচিব হিসেবে পদোন্নতি পান।

১৯৮৩ বিসিএস ব্যাচের কর্মকর্তা আনোয়ার পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজ কল্যাণে। ডেভলপমেন্ট প্ল্যানিং এ তার একটি পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমাও রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা