1. mostafa0192@gmail.com : admi2019 :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. samrat190943@gmail.com : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  4. badalmia125895@gmail.com : News : Badol Badol
  5. news.jonakitv@gmail.com : Mostafa Khan : Mostafa Khan
  6. tuhin.khan110@gmail.com : mahin : mahin khan
  7. eamil@adkoffodfosjg.com : wpadminne :
  8. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

ময়মনসিংহে জেলা পুলিশের আয়োজনে “পুলিশ ফ্যামিলি ডে” উদযাপিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২৯ বার পঠিত

এস এম হোসেন আলী, ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় গ্রীন অরণ্য পার্ক এন্ড রিসোর্টে ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে জেলার সকল পুলিশ কর্মকর্তা ও তাদের পরিবারবর্গের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ১৬ ফেব্রুয়ারি শনিবার “পুলিশ ফ্যামিলি ডে”-২০২৪ উদযাপিত হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মোঃ শাহ্ আবিদ হোসেন, বিপিএম (বার) স্বপরিবারে এই আয়োজন করেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সদস্যদের আনন্দকে বহুগুণে বৃদ্ধি করেন।
উক্ত পুলিশ ফ্যামিলি ডে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস) সৈয়দ আবু সায়েম, বিপিএম-সেবা।

ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা,পিপিএম এর ঐকান্তিক প্রচেষ্টা ও দিকনির্দেশনায় চমৎকার আয়োজনে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন খোন্দকার নজমুল হাসান, পিপিএম (বার), পুলিশ সুপার (অপারেশনস্) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), রেঞ্জ ডিআইজির কার্যালয়, ময়মনসিংহ, মোঃ আসাদ উল্লাহ চৌধুরী, পিপিএম,অতিরিক্ত ডিআইজি (ময়মনসিংহ বিভাগ) এন্টি টেরোরিজম ইউনিট, বাংলাদেশ পুলিশ, ঢাকা, ডঃ মোহাম্মদ আশরাফুর রহমান, পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ ( ময়মনসিংহ রিজিয়ন), খন্দকার খালিদ বিন নূর, কমান্ডেন্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ময়মনসিংহ।

এছাড়াও জেলা পুলিশের সকল উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ স্বপরিবারে উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

দিনব্যাপী”পুলিশ ফ্যামিলি ডে”২০২৪ ইং উদযাপনের অংশ হিসেবে জেলা পুলিশ পরিবারের সকল সদস্যবৃন্দ খেলাধূলা , সাংস্কৃতিক অনুষ্ঠান ও র্যা ফেল ড্র-তে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে উৎসবমুখর সময় অতিবাহিত করেন।
সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন দেশবরেণ্য সংগীতশিল্পী ফাহমিদা নবী।

প্রাত্যহিক কর্মব্যস্ততার বাইরে পরিবারের সাথে এই উৎসব মুখর দিনটি পুলিশ কর্মকর্তাদের মনোবল ও কর্মস্পৃহা অনেকাংশে বৃদ্ধি করবে।

প্রধান অতিথি কর্তৃক ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা ও পুলিশ সুপারের সমাপনী ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে “পুলিশ ফ্যামিলি ডে-২০২৪” এর কার্যক্রম সমাপ্ত ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..