1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৩৩ বার পঠিত

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের তারাকান্দায় গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর সাথে সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন নজরুল ইসলাম(৫০)নামের এক কৃষক।

নজরুল ইসলাম তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের বিসকা পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র।
নজরুল ইসলাম গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০ মে রাতে মৃত্যুবরণ করেন। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে তারাকান্দা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার বিসকা ইউনিয়নের মৃত সিরাজ আলী মুন্সির পুত্র আঃ রশিদ(৬৫)এবং তাঁর দুই পুত্র শহীদ মিয়া(৪২) ও মোঃ হাবিবুর রহমান (৩৬)।

সোমবার সকাল সাড়ে ৯ টায় তারাকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়াজেদ আলীর নেতৃত্বে আসামীদের গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে অফিসার ইনচার্জ মোঃ ওয়াজেদ আলী জানান, ১৮ এপ্রিল গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে কৃষক নজরুল ইসলামের সাথে বিবাদে জড়ায় প্রতিবেশী আঃ রশিদ গংরা। পরের দিন উভয় পক্ষে সংঘর্ষ হলে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন নজরুল ইসলাম। সেখান থেকে উদ্ধার করে আত্নীয়স্বজন তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ(মমেক) হাসপাতালে ভর্তি করার পর নজরুল ইসলামের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার করেন চিকিৎসকগণ। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ২০ মে রাতে মারা যান তিনি।

এবিষয়ে আরও বলেন-মারামারির ঘটনায় নজরুল ইসলামের ছেলে বাদি হয়ে ২১ এপ্রিল তারাকান্দা থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং-১৫। সেই মামলার এজাহার নামীয় তিনজন আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামী ওয়ালীউল্লাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost