1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

মাগুরার শ্রীপুরে সবুজ আন্দোলন’র উদ্যোগে অর্ধশতাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ২১৮ বার পঠিত

মাগুরা প্রতিনিধি :

সবুজ আন্দোলন মাগুরা জেলা শ্রীপুর উপজেলা শাখার উদ্যোগে অর্ধশতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

আজ ২১ মার্চ সকাল ৮ টায় শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আফজাল হোসেনের নেতৃত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার তখলপুর গ্রামেরকৃতি  সন্তান ও সবুজ আন্দোলন পরিচালনা পরিষদ’র চেয়ারম্যান বাপ্পি সরদার।

বাপ্পী সরদার তার বক্তব্যে বলেন, আজ প্রচন্ড বৃষ্টির মধ্যেও আমরা সবুজ আন্দোলন জনগণের পাশে দাঁড়ায়েছি। করোনা ভাইরাস আজ মহামারী আকার ধারন করেছে, সবাই নিজ নিজ গৃহে অবস্থান করুন। সকল তরুণ প্রজন্ম নিজ গ্রামে জনগণকে সচেতন করুন। সমাজের সকল বিত্তবান ব্যক্তি এগিয়ে আসুন। শ্রীপুর উপজেলার ইউএনও মহোদ্বয়কে আহ্বান জানাচ্ছি আমাদের গ্রামে দরিদ্র মানুষের সংখ্যা অনেক বেশি,তাদের দিকে একটু বেশি করে নজর দেন। প্রত্যেক পরিবারকে ৫ কেজি করে চাল প্রদান করা হয়। সবুজ আন্দোলন ইতোমধ্যে ৫০ জেলায় কর্মসূচি পালন করেছে। খাদ্য বিতরণ ছাড়াও ইতোমধ্যে বিভিন্ন মসজিদ ও বাড়ি বাড়ি হাত পরিষ্কার করার জন্য সাবান বিতরন করেছে।

এ সময় অন্যদের মধ্যে গ্রামের কয়েকজন সেচ্ছাসেবক তার মধ্যে অন্যতম খলিলুর রহমান, মোসলেম উদ্দিন, মোঃ বাবু বিশ্বাস, টুকু বিশ্বাস, মসিয়ার সরদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost