1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

মাধবদীতে করোনা আক্রান্ত পরিবারের কাছে পুলিশ প্রশাসনের উপহার সামগ্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১৩৮ বার পঠিত

মোঃ আল-আমিন সরকার

মাধবদী পৌরশহরের কাশিপুরে করোনা আক্রান্ত দুটি পরিবারের কাছে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে মাধবদী থানা পুলিশ।রবিবার সন্ধ্যায় নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম বার পিপিএম এর পক্ষ থেকে আক্রান্ত পরিবারের কাছে এসব উপহার সামগ্রী পৌঁছে দেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান। এসময় তার সাথে ছিলেন মাধবদী থানার উপ-পরিদর্শক এনায়েত কবির মামুন।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে রোগ প্রতিরোধ ক্ষমতা বর্ধক ফলমূল, শুকনো খাবার, স্যানিটাইজার ও মাস্ক।

গত ১৩ মে নরসিংদী থেকে পাঠানো নমুনা পরীক্ষায় মাধবদীর কাশিপুরের একই ভবনের চারতলায় দুটি পরিবারের ১৬ জনসহ মোট ১৮ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। রবিবার দুপুরের পর প্রশাসনের লোকজন আক্রান্ত বাড়িগুলো লকডাউন করে দিয়ে যায়। পরে সন্ধ্যা রোগীদের মনোবল বাড়াতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাদের পরিবারের কাছে উপহার সামগ্রী পাঠান নরসিংদীর পুলিশ সুপার।

উপহার প্রদানকালে মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আক্রান্তরা পরিস্থিতির শিকার। তাদেরকে ছোট করে দেখার কোন সুযোগ নেই। দয়া করে কেউ তাদেরকে কোনরকম হেয়  বা তুচ্ছ করে কথা বলবেন না।

এসময় আক্রান্তদের আশ্বস্ত করে তিনি বলেন, পুলিশ প্রশাসন সবসময়ই আপনাদের পাশে আছে।  আপনাদের যেকোনো সমস্যায় আমাদেরকে স্মরণ করলে আমরা সাধ্যমতো তা সমাধানের চেষ্টা করবো।

তিনি আক্রান্তদেরকে উদ্দেশ্য করে আরো বলেল, আপনারা আতঙ্কিত না হয়ে মনোবল শক্ত রেখে ডাক্তারের পরামর্শমতো নিয়মিত ঔষধসেবন করবেন এবং স্বাস্থ্য বিধি মেনে চলবেন। আশাকরি খুব দ্রুতই আপনারা সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এমন আন্তরিকতাপূর্ণ উপহারে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আক্রান্তদের পরিবার।

 

জোনাকি টেলিভিশন/এসএইচআর/১৭-০৫-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..