1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

মাধবদীতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৮ বার পঠিত

মাধবদী(নরসিংদী) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ,দোয়া মাহফিল ও মাদ্রাসার ছাত্র- শিক্ষকদের মাঝে খাবার বিতরণ করেছেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন’র (সাবেক কমিশনার) ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মাধবদী দারুল উলুম ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ৮ শতাধিক ছাত্র ও শিক্ষকদের মাঝে খাবার বিতরণ করা হয়।
নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ, দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে ডিজিটাল বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক বিচক্ষণতা ও দূরদর্শিতার কথা উল্লেখ করে বলেন, আসন্ন মাধবদী পৌরসভা নির্বাচনে চাঁদাবাজ, দুর্নীতিবাজ, চরিত্রহীন ও লম্পট লোকদের মনোনয়ন না দিয়ে দলের জন্য নিবেদিত প্রাণ ও যোগ্য প্রার্থী নির্বাচন করে শেখ হাসিনা তার বিচক্ষণতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করবেন বলে আশাবাদ ব্যক্ত করে তিনি তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
এসময় আরো বক্তব্য রাখেন, মাধবদী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন (উচিত আনোয়ার)
বক্তব্য শেষে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাধবদী দারুল উলুম ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার নাজির মাওলানা রফিকুর রহমান। দোয়া শেষে মাদ্রাসার ৮ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে খাবার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..