May 18, 2024, 12:21 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

মুজিব শতবর্ষ ক্ষণগণনা উপলক্ষেনরসিংদীর সামাজিক সাংস্কৃতিক প্রতিনিধিদের সাথে মত বিনিময়

smart

নরসিংদী প্রতিনিধি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী (মুজিব বর্ষ) এর ক্ষণ গণনা উপলক্ষে নরসিংদী জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিদের সাথে মত বিনিময় করেছেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
রোববার সন্ধায় জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন মুজিব বর্ষ উৎযাপনের বাস্তবায়ন কমিটির নরসিংদী জেলার আহবায়ক স্থানীয় সরকার উপ পরিচালক ড. এটি এম মাহবুব উল করিম। এছাড়া আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম জামেরী হাসান, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব) আসসাদিক উজ্জামান, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মনজিল এ মিল্লাত, পিএমএসটিসির নির্বাহী পরিচালক শরীফ ইকবাল রাসেল, সুইড স্কুলের প্রধান শিক্ষক জসিম উদ্দিন সরকার, নবধারার সভাপতি মোতাহার হোসেন অনিকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিগণ।
এসময় জেলা প্রশাসক বলেন, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী দেশের প্রতিটি জেলা ও উপজেলায় মুজিব বর্ষ উৎযাপিত হবে। এরই অংশ হিসেবে আগামী ১০ জানুযায়ী থেকে প্রতিটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গণ গণনা ডিজিটাল ঘরি উদ্বোধন করা হবে। সরকারের সিদ্ধানের বাইরে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান মুজিব বর্ষকে ঘিরে কোন প্রকার কর্মকান্ড পরিচালনা করা যাবেনা বলে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা