May 18, 2024, 1:07 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

মুদাফা স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে ৭ম ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

বি. এম আশিক হাসান:

স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে বিগত ৬ বছরের ন্যায় এ বছরও ৭ম ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মিনিটে টুর্নামেন্ট ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক হাজী মোঃ হায়দার আলী সভাপতিত্বের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ সাদিম হায়দার, টঙ্গী দলিল লেখক পরিষদের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান স্বপন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫২ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আলহাজ্ব আতাউর রহমান, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের সিনিয়র প্রভাষক আলহাজ্ব মোঃ মাহবুব উল আলম, পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী, সরকারি লিগ্যাল এইড গাজীপুর এর প্যাণেল আইনজীবী ও ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর আহবায়ক সদস্য এড.মোঃ আবুল কালাম আজাদ, ৫২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ জাকির হোসেন, টঙ্গী পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ পদপ্রার্থী নুর মোহাম্মদ শামীম, যুবলীগ নেতা রুবেল খান। সার্বিক তত্ত্বাবধানে মোহাম্মদ ইলিয়াস, ৫২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী নিলয় নূর প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যকালে হাজী মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, খেলাধুলা আমাদের শরীর ও মনকে ভালো রাখে, আমাদের মাদক ও অপকর্ম থেকে দূরে রাখে। খেলাধুলার মাধ্যমে আমাদের মাঝে সুনিবিড় সম্পর্ক ও সুন্দর ব্যবহার ফুটে উঠবে ইনশাআল্লাহ। তাছাড়া মুদাফা স্পোর্টিং ক্লাব কয়েক বছর যাবৎ সুনামের সহীত এই টুর্নামেন্টের আয়োজন করছে যা সত্যিই প্রশংসার দাবিদার। আমি এই টুর্নামেন্টের উত্তর উত্তর সফলতা কামনা করছি।

বিজয়ী চ্যাম্পিয়ন দলকে একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন উপহার দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা