1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

মেহেরপাড়া ইউপি’র উদ্যোগে কর্মহীনদের সেলাই মেশিন, রিক্সা ও ভ্যান প্রদান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০
  • ১৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

করোনা পরিস্থিতিতে ১০৫তম দিনে কর্মহীন জনসাধারনকে আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে  নরসিংদীর মেহেরপাড়া ইউপির উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে সেলাই মেশিন, রিক্সা ও ভ্যান বিতরন করা হয়েছে। জেলা প্রশাসনের নির্দেশনায় ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে শনিবার দুপুরে  নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ প্রাঙ্গনে দরিদ্র মানুষের মাঝে এসব সামগ্রী বিতরন করা হয়। এছাড়াও ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের বর্ষাকালীন উপহার হিসেবে ছাতা ও নরসুন্দর ( সেলুন শিল্প) কাজে জড়িত ১৫০ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।

নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী সদর এসিল্যান্ড(ভূমি) ও জেলা প্রশাসন গঠিত কুইক রেসপন্স টিমের আহবায়ক মোঃ শাহ আলম মিয়া, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান, নরসিংদী জেলা পরিষদের সদস্য ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ হালিম খান, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সুরুজ মিয়া, ইউপি সদস্যগণ।

এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন উপস্থিত সকলকে উদ্দেশ্যে বলেন, সকলে বাড়িতে অবস্থান করবেন, বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের হবেন না। তিনি বর্তমান করোনা পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুল হাসানকে ধন্যবাদ জানান।

বিতরণ অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন বীর মুক্তিযোদ্ধা জমির আলী মাষ্টার, খাদিজা আক্তার।

 

জোনাকী টেলিভিশন/এমজেড/এসএইচআর/২০-০৬-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..