May 29, 2024, 9:14 am
শিরোনাম :

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অগ্রগতিতে দেশের দ্বিতীয়

তোফায়েল হোসেন, গাংনী (মেহেরপুর) প্রতিনিধিঃ
সারা বাংলাদেশের ৪৮০ টি উপজেলার মধ্যে অগ্রগতির দিক থেকে মূল্যায়নে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দ্বিতীয় স্থান অধিকার করার গৌরব অর্জন করেছে।
ঢাকা মহাখালী থেকে প্রকাশিত স্বাস্থ্য অধিদপ্তরের ত্রৈমাসিক (জনুয়ারি ২০-মার্চ ২০) মূল্যায়ন প্রতিবেদন অনুযায়ী এ গৌরব অর্জন করে। গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রিয়াজুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
আজ শুক্রবার বিকালে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির বাস্তবায়নকালে  এ বিষয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সাদিয়া সুলতানা বলেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিচালনা কমিটির সভাপতি মেহেরপুর ২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, তিনি সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে বিভিন্ন ভাবে কর্তৃপক্ষকে সুপরামর্শ দিয়ে চলেছেন। এরই ধারাবাহিকতায় আমরাও আজ সারা বাংলাদেশে দ্বিতীয় স্থান অধিকার করার গৌরব অর্জন করেছি।
এ বিষয়ে এমপি সাহিদুজ্জামান খোকন জানান গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিচালনা করার জন্য আমরা তরুণ এবং কর্মঠ কিছু ডাক্তার এবং কর্মকর্তা পেয়েছি। তাদের অক্লান্ত পরিশ্রমে আমরা এই গৌরব অর্জন করতে পেরেছি। তিনি বলেন এই অর্জন ধরে রাখতে হবে এবং আগামীতে প্রথম স্থান অধিকার করার জন্য লড়ে যেতে হবে।
এ সময় গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বামন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানসহ ছাত্রলীগের জেলা ও পৌর শাখার নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা