1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

ময়মনসিংহে বেগম রোকেয়া দিবস উদযাপন ও জয়িতা সংবর্ধনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ২২৩ বার পঠিত

জুবায়ের খন্দকার, জেলা প্রতিনিধি ময়মনসিংহঃ- সাড়া দেশের মতো ময়মনসিংহ জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস-২০১৯ উদযাপিত হয়ে গেল। এই দিবসটি উপলক্ষে ৯ই ডিসেম্বর সোমবার সকালে ময়মনসিংহ নগরীর স্থানীয় টাউন হল প্রাঙ্গনে থেকে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা ও জেলা পর্যায়ে সেরা জয়িতা সংবর্ধনা দেওয়ার মধ্য দিয়ে শেষ হয়।

ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, বেগম রোকেয়ার স্বপ্ন পুরণেই নারীদের এগিয়ে নেওয়ার লক্ষ্যে কাজ করছে সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক দিলখোশ জাহান, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন মন্তা, ইতিপূর্বে বিজয়ী সেরা জয়িতাগণসহ নির্বাচিত জয়িতাগণসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

আলোচনা সভা ও জয়িতা সংবর্ধনার পূর্বে টাউন হলস্থ তারেক স্মৃতি অডিটোরিয়ামের সন্মুখস্থল হতে জেলা প্রশাসকের কার্যালয় পর্যন্ত বর্ণাঢ্য র্যাকলী অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ও ময়মনসিংহ জেলা প্রশাসনের সহযোগিতায় তৃনমূল থেকে ইউনিয়ন ও উপজেলা পর্যায় থেকে বাছাইকৃত নারীদের পাঁচটি ক্যাটাগরিতে জেলা পর্যায়ে সেরা জয়িতা নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।

এবারের শেরা জয়িতার পুরুস্কার ময়মনসিংহ জেলা প্রশাসকের কাছ থেকে অনান্যের পাশাপাশি শ্রেষ্ট জয়িতা জেলা ও উপজেলা এই দুইটি ক্যাটাগরীতে আকিকুন নাহারকে মনোনিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..