1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

রাঙামাটিতে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যার প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ১৪২ বার পঠিত

মোঃ সুমন, রাজস্থ্যলী (রাঙ্গ্মাটি):

রাঙ্গামাটি সোমবার রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের আয়োজনে বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি এবং ৭১ টিভির বকশিগঞ্জ উপজেলার সংবাদ সংগ্রাহক গোলাম রাব্বানী নাদিমের হত্যার সাথে জড়িত খুনীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন রুবেল এর সভাপতিত্বে সকাল ১১ ঘটিকা হতে দুপুর ১২:৩০ ঘটিকা পর্যন্ত প্রায় দেড় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

স্বাগত বক্তব্য প্রদান করেন ৭১ টিভির রাঙামাটি জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস। তিনি বলেন, আমার সহকর্মী গোলাম রাব্বানী নাদিমের হত্যার সাথে জড়িত যারা আটক হয়েছে বা এখনো আটক হয়নি সকলকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড প্রদানের দাবি করেন।

রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীকে আটক করায় র্যা ব, পুলিশসহ সংশ্রিষ্ট প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান।
প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক গিরিদর্পণের প্রবীণ সাংবাদিক একেএম মকছুদ আহমেদ সাংবাদিক নাদিম হত্যাকারীদের আইনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড প্রদানের জন্য জোর দাবি জানান।

রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল বলেন, কিছু দুর্নীতিগ্রস্থ আছে শতকরা ৫% তাদের বিরুদ্ধে সাংবাদিক সমাজ কলম হাতে নিয়ে লেখার কারণে আজ সাংবাদিকদের উপর নির্যাতন, হত্যা করা হচ্ছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মানে এই দুর্নীতিগ্রস্থ লোকরাই অন্যতম বাধা হয়ে দাঁড়াবে। সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের আটক করায় র্যা ব, পুলিশ ও সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান এবং পাশাপাশি সাংবাদিকদের নিরাপত্তা জোরদারের জন্য সরকারের প্রতি দাবি জানান।

মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন টিভি চ্যানেল ও সংবাদপত্রের সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host