1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

রাজারহাটে পিক্যাপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২জনের মৃত্যু, আহত ৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৪৬ বার পঠিত

প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: 
কুড়িগ্রামের রাজারহাটে পিক্যাপ ভ্যান ও ইজিবাইকের(অটো রিক্সা) মুখোমুখি সংঘর্ষে ২জনের মৃত্যু হয়েছে। এসময় ইজিবাইকের ৫জন যাত্রী গুরত্বর আহত হয়েছে। আহতদের রাজারহাট ফায়ার সার্ভিস কর্মীরা ১টি লাশ সহ আহতদের উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দিয়েছেন। দুপুর ১টার দিকে আশংকাজনক অবস্থায় সেলিনা বেগমকে রংপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পুলিশ ইজিবাইক ও ঘাতক পিক্যাপ ভ্যানটিকে রাজারহাট থানায় নিয়ে আসে। কিন্তু পিক্যাপ ভ্যানের চালক পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার(৪জুলাই)রাজারহাট উপজেলার মিলের পাড় এলাকায়।
এলাকাবাসী ও ফায়ারসার্ভিস জানান, উলিপুর-রাজারহাট সড়কের মিলের পাড় নাম এলাকায় মঙ্গলবার(৪জুলাই) সকাল পৌনে ৮টায় উলিপুরগামী একটি পিক্যাপভ্যান ও রাজারহাটগামী একটি ইজি বাইকের মুখোমূখী সংঘর্ষ হয়। এতে ইজি বাইকটি ছিটকে দুমড়ে মুছড়ে সড়কের নিচে পড়ে যায়। ঘটনার পর পর কৌশলে পিক্যাপ ভ্যানের চালক পালিয়ে যায়। ঘাতক পিক্যাপ ভ্যান নম্বর ঢাকা মেট্রো-ন-১৯-৫০১৭। এতে ইজিবাইকে থাকা যাত্রী সিরাজুল ইসলাম(৪৫) ঘটনাস্থলেই মারা যায়। সে উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফ্ফার আলী মোল্লার ছেলে। এসময় ইজিবাইকের অন্যান্য যাত্রী আমিনুল ইসলাম(৪৫) বাবা হাফিজুল ইসলাম তিস্তা লালমনিরহাট, সেলিনা বেগম(৩৫) বাবা ইউসুফ আলী ও সিনহা আক্তার(৮) উভয় নাজিমখান রাজারহাট, গোলজার হোসেন(৪০) বাবা ময়েজ উদ্দিন মাহিডাংরা উলিপুর, হাবিবুর রহমান(৪০) বাবা রফিকুল ইসলাম(৩২) কদমতলা উলিপুর , আমিনুল ইসলাম(৪২) বাবা মনসুর আলী খন্ডলিয়া উলিপুর গুরত্বর আহত হয়। খবর পেয়ে রাজারহাট ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকবাসীর সহযোগীতায় লাশ উদ্ধার করে লাশসহ আহতদের রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক সিরাজুল ইসলামকে মৃত ঘোষনা করেন এবং অন্যান্য আহতদের হাসপাতালে ভর্তি করে দেয়া হয় বলে জানান রাজারহাট ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আক্তারুজ্জামান।
দুপুর ১টার দিকে আশংকাজনক অবস্থায় সেলিনা বেগমকে রংপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পরে রাজারহাট থানার পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করে। দুপুর দেড় টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত সিরাজুল ইসলামের বাবা গাফ্ফার আলী রাজারহাট থানায় একটি মামলার দায়ের প্রস্তুতি নিচ্ছে বলে রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানিয়েছেন।#

সভাপতি সুমন ও সম্পাদক রিয়াজুল
দীর্ঘ ২০ বছর পর-রাজারহাট উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন
প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: ০৪/০৭/২৩ইং।
দীর্ঘ ২০ বছর পর বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রামের রাজারহাট উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। ২ জুলাই ছাত্রলীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সমাবেশে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের নির্দেশক্রমে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো: রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক মো: সাদ্দাম হোসেন (নয়ন) স্বাক্ষরিত ২১ সদস্যবিশিষ্ট রাজারহাট উপজেলা শাখার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়। এতে সুমন কুমার রায়কে সভাপতি ও মো: রিয়াজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন করেন। উল্লেখ্য, রাজারহাট উপজেলা ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন ২০০৪ সালে অনুষ্ঠিত হয়েছিল। এরপর দীর্ঘ ২০ বছর ধরে আহবায়ক কমিটি দিয়ে কার্যক্রম চলে আসছিল। গত ২০ মার্চ ২০২৩ বাংলাদেশ ছাত্রলীগের রাজারহাট উপজেলা শাখার সম্মেলন সরকারি মীর ইসমাইল হোসেন কলেজ মাঠে প্রথম অধিবেশন সম্পন্ন করে ২য় অধিবেশনে আর কমিটি ঘোষনা করা সম্ভব হয়নি। সম্মেলনের দীর্ঘ সাড়ে ৩ মাস পর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের নির্দেশনায় ২ জুলাই কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেন।
নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবুনুর মো: আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এস এ বাবলু ও সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম, সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারন সম্পাদক প্রহলাদ মন্ডল সৈকত ও কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য সাংবাদিক মো: এনামুল হক ও সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান মো: আব্দুস ছালাম অভিনন্দন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host