May 30, 2024, 10:43 pm
শিরোনাম :
চরশেরপুর ইউনিয়নে পরিষদের উন্মোক্ত বাজেট সভা দীর্ঘ ১৪ বছর প্রতীক্ষার পর প্রতিপক্ষের হামলায় নিহত সেই সুমনের ঘরে এলো যমজ সন্তান কিশোরগঞ্জের চার উপজেলায় বিজয়ী হলেন যারা সাবেক ইউপি চেয়ারম্যানের জানাযায় মানুষের ঢল; হত্যাকারীদের বিচার দাবী ভেড়ামারায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা মঞ্চ মাতালেন তানিন সুবহা নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩

রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০

স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় বালু ব্যবসা এবং আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে মো: সাগর মিয়া (২০) নামে একজন নিহত হয়েছে।

এই ঘটনায় গুলিবিদ্ধসহ আরো অন্তত ১০জন আহত হয়। তাৎক্ষণিক ভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
বুধবার (১৭ এপ্রিল) সকালে রায়পুরা উপজেলার দূর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সাগর মিয়া (২০) নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তারসহ নানা কারণে দীর্ঘদিন ধরেই এলাকা ছাড়া ছিলেন কান্দাপাড়ার রাজিবসহ তার গ্রুপ। বুধবার ভোরে লোকজনসহ দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা চালায় রাজিব গ্রুপ। এসময় প্রতিরোধ গড়ে তুলতে গেলে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রুপের সাথে সংঘর্ষ বাধে। দুপক্ষে গোলা-গুলিতে বেশ কয়েকজন আহত হয়। এর মধ্যে নরসিংদী জেলা হাসপতালে নেয়ার পথেই মৃত্যু হয় সাগর মিয়া (২০) নামে একজনের। খবর পেয়ে ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে কাজ করে পুলিশ।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল-আলম সাংবাদিকদের জানান, সোনাকান্দি এবং আমিরাবাদ গ্রামের পূর্ববিরোধসহ বালু ব্যববসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহতের পাশাপাশি বেশ কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা