May 29, 2024, 9:04 am
শিরোনাম :

রায়পুরায় আদিয়াবাদ ইউপি উপনির্বাচনে নৌকার বিজয়

স্টাফ রিপোর্টার রফিকুল হক রফিক ও রায়পুরা প্রতিনিধি বিনা আক্তার:

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী মো. সেলিম । নির্বাচনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টায় ভোট গ্রহন শুরু হয়, টানা ভোট গ্রহন শেষ হয় বিকাল ৫টায় । বর্তমান ক্ষমতাশীল দল আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. সেলিম নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ৪ শত ৯৬ ভোট । তার নিকটতম প্রতীদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২ হাজার ৩ শত ৯৩ ভোট, আরো দুই স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে মো. জামান মিয়া পেয়েছেন ১ হাজার ৬ শত ২৭ ভোট ও শিবলী আহমেদ টিটু মোটর সাইকেল প্রতীক পেয়েছেন ১ হাজার ২ শত ৮৯ ভোট । রায়পুরা উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. সুমন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের এই উপ-নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৫ হাজার ৯ শত ৯৮ জন । এর মধ্যে নারী ভোটার ৮ হাজার ৭৭ জন ও পুরুষ ভোটার ৭ হাজার ৯ শত ২১ জন । মোট ৮ হাজার ৮শত ৮০ জন ভোটার ভোট প্রদান করেন, এর মধ্যে ৭৫টি ভোট বাতিল করা হয় । এছাড়া বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগীতায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পূর্ণ হয়েছে এবং গড়ে ৫৫ ভাগ ভোট পড়েছে বলেও জানান উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. সুমন মিয়া। উল্লেখ্য, আদিয়াবাদ ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুর চলতি বছরের ২৬ মে মৃত্যুবরন করে। এরপর পদটি শূন্য ঘোষণা করা হলে ৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা