1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

রায়পুরায় পৌর আ.লীগের সাবেক সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১৫৭ বার পঠিত
dav

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় শ্রীরামপুর বাংলাদেশ সেনাবাহিনী মেজর শরিফুল ইসলামের বাড়ীতে ভাংচুর ও হামলার ঘটনায় শাহীন জেনারেল হাসপাতালের মালিক ও সাবেক পৌরসভা আ.লীগ সভাপতি হাজী মাহবুব আলম শাহীনকে প্রধান আসামী করে থানায় মামলা হরা হয়। উক্ত মামলার প্রধান আসামী সহ সকল আসামীকে গ্রেপ্তার ও বাদী পরিবারের বিরুদ্ধে পাল্টা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে বাদী পরিবারের লোকজন।

শনিবার (৭ নভেম্বর) দুপুরে রায়পুরা প্রেসক্লাবে হাজী মাহবুব আলম শাহীনকে গ্রেপ্তার ও পাল্টা মামলা প্রত্যাহারের দাবীতে ভুক্তভোগী পরিবারের সদস্য রুপালী ব্যাংক লিঃ প্রিন্সিপাল অফিসার আশরাফুল ইসলাম (চঞ্চল) সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে বলেন, হাজী মাহবুব আলম শাহীন দলীয় পদ ব্যবহার করে এলাকার নিরীহ মানুষকে বিভিন্ন ভাবে হয়রানী করে আসছে। গত ১৫ অক্টোবর ২০২০ ইং তারিখে শ্রীরামপুর উত্তরপাড়া গ্রামের (আমার বাবা) হাজ্বী আব্দুর রহিম এর বাড়িতে হামলা করে ভাংচুর ও লুটপাট করে তার লোকজন। সেজন্য মাহবুব আলম শাহীন কে প্রধান আসামী করে থানায় একটি মামলা দ্বায়ের করি। মামলা দ্বায়ের এর পর থেকে অদ্যাবধি পর্যন্ত মামলা তুলে নেওয়ার জন্য আমাদের পরিবারের সদস্যদেরকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। এছাড়াও আমাদের মামলা থেকে রেহায় পাওয়ার জন্য তিনি আমাদের পরিবারের সদস্যদের নামে আদালতে ৩টি পাল্টা মিথ্যা মামলা দ্বায়ের করেন। উক্ত ঘটনায় উর্দ্ধতন কতৃপক্ষের নিকট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জোড় দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইমিগ্রেশন ও পাসর্পোট অধিদপ্তরের সহকারী পরিচালক রাশেদুল ইসলাম সহ বাদী পরিবারের সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host