1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

রায়পুরায় বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খাজা মঈন উদ্দিন (১১) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার পলাশতলী গ্রামের একটি হাঁসের খামারে বসানো বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টের এ ঘটনা ঘটে।

নিহত মঈন উদ্দিন একই ইউনিয়নের পলাশতলী গ্রামের মো. হয়রত আলীর ছেলে ও টকিপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ ও  নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রবাস ফেরত মো. দুলাল মিয়া তার দুই বিঘা জমিতে ৪০০ হাঁসের একটি খামার ও লিচু বাগান গড়ে তোলেন। শেয়াল ও চোরের উপদ্রব রোধে জি আই তারের নেটের মাধ্যমে বৈদ্যুতিক ফাঁদ পাতেন দুলাল। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে খামারে ডিম উত্তোলন ও লিচু পাড়ার জন্য মঈন উদ্দিনকে ডেকে আনেন খামার মালিক দুলাল। পরে খামারের জি আই তারে বসানো বিদ্যুতিক ফাঁদে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে শিশু মঈন উদ্দিনের মৃত্যূ হয়।

নিহত মঈন উদ্দিনের মা আকলিমা বেগম বলেন, সকালে খামারের ডিম ও বাগান থেকে লিচু পাড়তে ছেলে মঈন উদ্দিনকে ডেকে নিয়ে যায় দুলাল। সেখানে বিদ্যুৎস্পৃষ্টে মঈন উদ্দিনের মৃত্যু হয়।

তবে খামারের মালিক মো. দুলাল মিয়া বলেন, বৈদ্যুতিক ফাঁদের প্রশ্নই আসে না। গত রাতের বজ্রপাতের কারণে খামারের জি আই তারে বিদ্যুৎ ছড়িয়ে পড়েছিল। তিনি বলেন, আমি সকালে ঘুমিয়ে ছিলাম। সেই ফাঁকে খামারে ঢুকে মঈন উদ্দিন এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় ।

খবর পেয়ে রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রায়পুরা থানার উপ পরিদর্শক শেখ ফরিদ আহমেদ বলেন, নিহতের শরীরের বিভিন্ন অংশ বিদ্যুতে ঝলসে গেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

জোনাকি টেলিভিশন/এসএইচআর/ ৩১-০৫-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host