May 18, 2024, 12:58 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

রায়পুরায় মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় মরজাল ইউনিয়নের চরমরজাল গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ৪ জন আহতের ঘটনায় বিল্লাল মিয়াকে প্রধান আসামী করে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে বিল্লাল মিয়াসহ তার লোকজন।

গত রবিবার (২২ নভেম্বর) সকালে উপজেলার চরমরজাল গ্রামে প্রতিবেশীর সাথে প্রবাসী ছাদেক মিয়ার পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে এক পক্ষ দেয়াল নির্মাণ করতে গেলে প্রতিপক্ষ দেশীয় হাতিয়ার নিয়ে চড়াও হয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর করে। এ সময় বাঁধা দিতে গেলে ৪জন গুরতর আহত হয়। এ ব্যাপারে ছাদেক মিয়া বাদী হয়ে বিল্লাল মিয়াকে প্রধান আসামী করে ১০ জনের নামে ৩২৬ ধারায় রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে ঘটনাস্থলে স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে উক্ত মামলার প্রধান আসামী বিল্লাল মিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলার প্রত্যাহারের দাবি তার লোকজন।

এসময় এলাকাবাসী জানান, ঘটনার দিন বিল্লাল মিয়া সেখানে উপস্থিত ছিলেন না, প্রকৃতপক্ষে ছাদেক মিয়া প্রবাস থেকে আসার পর সে মাদক ব্যবসা ও বিভিন্ন চোরাকারবারীর মোবাইল ক্রয় বিক্রয় করেন। তার বিরুদ্ধে এলাকাবাসীর একাধিক অভিযোগ রয়েছে। আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট এই মামলা হইতে বিল্লাল মিয়াকে অব্যহতি দেওয়ার জন্য দাবি জানাচ্ছি।
এ বিষয়ে অভিযুক্ত বিল্লাল মিয়া জানান উক্ত ঘটনা সম্পর্কে আমি অবগত নই, ঘটনার কোন কিছুই আমার জানা নেই। তিনি নিজেকে নির্দোষ বলে দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা