1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

রায়পুরায় স্বামীর সাথে অভিমান করে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১৯৫ বার পঠিত
ফাইল ফটো

স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের গৌবিন্দপুর গ্রামে এক কন্যা সন্তানের জননী রুমী আক্তার (২২) গলায় উড়না পেচিঁয়ে আত্মহত্যা করেছেন।

নিহত রুমী আক্তার ওই গ্রামের আবুল হোসেনের মেয়ে ও একই ইউনিয়নের কমলপুর গ্রামের কাতার প্রবাসী উসমানের স্ত্রী। ২ ভাই ও ৪ বোনের মধ্যে রুমী ২য়।

সোমবার (২নভেম্বর) সকাল ৯টায় গৌবিন্দপুর গ্রামের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা যায়, ৬ বছর আগে কমলপুর গ্রামের উসমানের সাথে গৌবিন্দপুর গ্রামের রুমী আক্তারের বিয়ে হয়। তাদের দাম্পত্য জিবনে আসে একটি কন্যা সন্তান। সন্তান জন্মের পর পরই উসমান জীবিকার তাগিদে কাতারে পাড়ি দেয়।

রুমীর মা জানান, কিছুদিন আগে রুমী তার বাবার বাড়িতে বেড়াতে আশে। ঘটনার আগের দিন রাতে ও ঘটনার দিন সকালে কোন বিষয়কে কেন্দ্র করে তার স্বামীর সাথে রুমীর কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে রুমী বাড়ি থেকে খানিকটা দূরে কবরস্থানের পাশে একটি জঙ্গলে গিয়ে একটি গাছের সাথে গলায় উড়না পেচিঁয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে দ্রæত স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলাল জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..