1. mostafa0192@gmail.com : admin2024 :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

রায়পুরা প্রেসক্লাবের সম্প্রসারিত ভবন উদ্বোধন করলেন জেলা প্রশাসক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ২৩০ বার পঠিত

নরসিংদীর রায়পুরা প্রেসক্লাবের সম্প্রসারিত ভবন উদ্বোধন করলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

বৃহস্পতিবার সকালে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, যার জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না। যিনি এ দেশের জন্য নিজের সব কিছু বিলিয়ে দিয়েছেন, সেই মহান নেতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারে হত্যা করা হয়েছে। তা ছিল পৃথিবীর সবচেয়ে জঘন্যতম মানবাধিকার লঙ্গন। এসময় শহীদদের স্বরণে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করেন। বক্তব্য শেষে তিনি উপস্থিত সাংবাদিকদেরকে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা সাধারণ জনগণের কাছে পৌছে দেওয়ার আহবান জানান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মোঃ মাহবুবুল আলম লিটন।
সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, সহকারী ভূমি কমিশনার ভূমি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, পৌর মেয়র মোঃ জামাল মোল্লা, অফিসার ইনর্চাজ মহসিনুল কাদির, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ জয়নুল আবেদীন, মোসলেহ উদ্দিন বাচ্চু, টিএইচ আজাদ, দৈনিক খোঁজখবর এর সম্পাদক মঞ্জিল-ই মিল্লাত, রায়পুরা প্রেসক্লাবের সাবেক সভাপতি বশির আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক মো. মোস্তফা খান প্রমুখ।

মো: মোস্তফা খান, রায়পুরা (নরসিংদী) থেকে:

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host