1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

লকডাউনে থাকা মাধবদীর দুটি ওয়ার্ড ইয়েলো জোনে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৫৫ বার পঠিত
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

নিজস্ব প্রতিবেদক

রেড জোন হিসেবে ২২ দিন লকডাউনে থাকার পর নরসিংদীর মাধবদী পৌরসভার দুটি ওয়ার্ডকে ইয়েলো জোন হিসেবে ঘোষণা করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে মাধবদী পৌরসভার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

এর আগে তিনি লকডাউনে থাকা মাধবদী পৌরসভার ৪ ও ৫নং ওয়ার্ডে সুস্থ হওয়া করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নেন এবং তাদের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন।

উল্লেখ্য, গত ১১ জুন থেকে করোনা আক্রান্তের দিক দিয়ে অধিক ঝুঁকিপূর্ণ হওয়ায় মাধবদী পৌরসভার ৪ ও ৫নং ওয়ার্ড দুটিকে লকডাউন করে দেন জেলা প্রশাসন। প্রথম দিকে ১৮ জন করোনা রোগী নিয়ে লকডাউন করলেও পরবর্তীতে সেখানে আরো পাঁচ জন আক্রান্ত হন।

লকডাউনের ২১ দিন পর সেখানে মোট ২৩ জনের মধ্যে ২০ জন সুস্থ হওয়ায় ওয়ার্ড দুইটিকে ইয়েলো জোন হিসেবে ঘোষণা দেওয়া হয়। আগামী ৫ জুলাই এই দুটি ওয়ার্ডকে গ্রিন জোন হিসেবে ঘোষণা করার আশা করছেন জেলা প্রশাসক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন ও মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিকসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/২ জুলাই ২০২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..