1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

লাকসামে দৈনিক মুক্তির লড়াই পত্রিকার বর্ষপূর্তি উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ২৫৯ বার পঠিত

কোহিনুর প্রীতি, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার লাকসামে দৈনিক মুক্তির লড়াই পত্রিকার প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
১০ মে (মঙ্গলবার) বিকেলে লাকসাম প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে লাকসাম প্রতিনিধি মাসুদ পারভেজ রনির আয়োজনে বর্ষপূর্তি অনুষ্ঠানে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

এতে উপস্থিত ছিলেন লাকসাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রশিদ, কোষাধক্ষ নাসির উদ্দিন চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক শহিদুল ইসলাম শাহিন, সাংস্কৃতিক সম্পাদক চন্দন সাহা, নির্বাহী সদস্য মশিউর রহমান সেলিম, সদস্য আবুল কালাম, তমিজ উদ্দিন চুন্নু, আবদুর রশিদ, শাহ নুরুল আলম, আবদুল জলিল, রবিউল হোসেন সবুজ, জাহিদুল হক প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে দৈনিক মুক্তির লড়াই পত্রিকার লাকসাম প্রতিনিধি মাসুদ পারভেজ রনি বলেন, দৈনিক মুক্তির লড়াই পত্রিকার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের প্রতি আমি কৃতজ্ঞ। পত্রিকাটি দীর্ঘ ২০ বছর সাপ্তাহিক হিসেবে মুক্তিকামী জনতার পক্ষে অত্যন্ত সাহসী ভূমিকা রেখেছে এবং বিভিন্ন সময়ে সংবাদ প্রকাশে প্রশংসিত হয়েছে। বর্তমানে দৈনিক হিসেবে জাতীয় ভাবে প্রকাশিত হচ্ছে দৈনিক মুক্তির লড়াই। অতীতের মতো আগামীতেও সংবাদ প্রকাশে নিরপেক্ষ থেকে সাধারণ মানুষের ভালোবাসা অর্জন করতে সক্ষম হবে পত্রিকাটি। এতে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..